শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ভ্যালেন্টাইন ডেতেই বিয়ে করছেন প্রীতি জিনতা?

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৬
prety_192032অনলাইন ডেস্ক :প্রীতি ভক্তদের জন্য আবারো এক প্রীতিকর সংবাদ নিয়ে হাজির হলো গণমাধ্যম। ৪১ বছরের ‘একাকীত্ব’ কাটিয়ে অবশেষে বিয়ে করতে যাচ্ছেন প্রীতি জিনতা। ভারতীয় গণমাধ্যমের খবর সত্য অবশ্য সব প্রীতি ভক্তের জন্য সেটি প্রীতিকর হবে না।
 
বিয়ের খবর কিছুটা আচমকা এলেও প্রীতি জিনতার ঘনিষ্ঠজনরা নাকি বিষয়টি আগে থেকেই জানতেন। ‘দীর্ঘ’ ১৮ মাস ধরে আমেরিকান বন্ধু গিনি গুডএনাফের সঙ্গে ‘প্রীতিডোরে’ বাঁধা রয়েছেন এক সময়ের বলিউড তারকা। আইপিএলের গত আসরে প্রীতির সঙ্গে তাকে একাধিকবার দেখাও গেছে।
বিনোদন বিষয়ক ওয়বসাইট ‘স্পটবয়ডটকম’ এর তথ্য অনুসারে, যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসে আগামী ১২ থেকে ১৬ ফেব্রুয়ারির মধ্যে হচ্ছে প্রীতির বিয়ের অনুষ্ঠান। তবে প্রীতির কাছ থেকে এখনো এ বিষয়ে কোনো ‘প্রীতিকর’ সংবাদ পাওয়া যায়নি।
এর আগে গত জানুয়ারি মাসে একবার প্রীতি জিনতার বিয়ের গুজব ছড়ায়। সেসময় বিষয়টি অস্বীকার করলেও শিগগিরই ভক্তদের ‘সুসংবাদ’ দিবেন বলে জানান আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাবের অন্যতম মালিক প্রীতি জিনতা।
গত ৬ ফেব্রুয়ারি আইপিএলের নিলামে দল গোছাতে দেখা গেছে প্রীতিকে। তখনো এ বিষয়ে কিছুই জানাননি ৪১ বছর বয়সী এ ‘ডিম্পল’ সুন্দরী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!