রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে রাণীগাও ইউনিয়নের সাবেক মেম্বার আঃ কাইয়ূমের ইন্তেকাল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৬

458চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ৯নং রাণীগাও ইউনিয়নের ৩, ৪ ও ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও উপজেলার মিরাশী গ্রামের বিশিষ্ট মুরুব্বী আঃ কাইয়ূম ওরফে বছই মিয়া ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……..রাজিউন)।

তিনি বৃহস্পতিবার সকাল ৮টায় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মারা যান। বিকাল সাড়ে ৩টায় হাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে তার নামাজের জানাযা শেষে তাকে দিঘিরপাড়স্থ কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ছেলে, ২মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্বীয় স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।
৩৬৯

তার নামাজের জানাযায় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আকবর হোসেন জিতু, ইউপি চেয়ারম্যান আইয়ূব আলী তালুকদার, মাওলানা আবু সালেহ মোঃ সফিকুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হোসাইন আলী রাজন, নূরুল মুনিম চৌধুরী ফারুক, আলহাজ্ব আরজু মিয়া মাষ্টার, চুনারুঘাট পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু তাহের মিয়া মহালদার, চুনারুঘাট প্রেসক্লাবের সেক্রেটারী মোঃ জামাল হোসেন লিটন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, মাওলানা রফিকুল ইসলাম জাফরী, জেলা স্বাস্থ্য সহকারী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাকারিয়া আহমেদ, আকছির মিয়া মেম্বার, ইয়াকুত তালুকদার মেম্বার, সিএনজি মালিক সমিতির সহ-সভাপতি নজরুল ইসলাম দুলাল, শ্রীকুটা হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুল আওয়াল, মিরাশী হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মালেক, উপজেলা যুব সংহতির সহ-সভাপতি ফারুক আহমেদ ও ফরহাদ বখত চৌধুরীসহ শত শত মুসল্লী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!