সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সিলেটে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৭ জানুয়ারী, ২০১৫

Sokal1সিলেট প্রতিনিধি : সিলেট মহানগরীতে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল আহ্বান করেছে মহানগর বিএনপি। দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গুলশানের কার্যালয়ে অবরুদ্ধ করে রাখা ও ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গ্রেপ্তারের প্রতিবাদে এ হরতাল ঘোষণা করা হয়েছে।

বুধবার সকাল সোয়া ১০টায় সিলেট নগরীর দরগাগেইটে মিছিলপূর্ব সমাবেশ থেকে হরতালের ঘোষণা দেন মহানগর বিএনপির সদস্য সচিব বদরুজ্জামান সেলিম।

মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মিফতাহ বলেন, ‘খালেদা জিয়া ঘোষিত অবরোধ কর্মসূচি সফল করতে বুধবার সকালে দরগাগেইট থেকে মহানগর বিএনপির উদ্যোগে মিছিল বের হয়। মিছিল শুরুর আগে সংক্ষিপ্ত সমাবেশ থেকে বৃহস্পতিবার সিলেট মহানগরীতে সকাল-সন্ধ্যা হরতাল ঘোষণা করেন মহানগর বিএনপির সদস্য সচিব বদরুজ্জামান সেলিম।’

মিফতাহ সিদ্দিকী আরো জানান, পুরো সিলেট জেলায় হরতাল ঘোষণা করার জন্য জেলা বিএনপির সঙ্গে আলোচনা করবে মহানগর বিএনপি।

বদরুজ্জামান সেলিমের নেতৃত্বে বের হওয়া মিছিলটি দরগা গেইট থেকে চৌহাট্টা পয়েন্টে গিয়ে শেষ হয়। মিছিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আহ্বায়ক কমিটির সদস্য নাসিম হোসাইন, অ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিব, আজমল বখত সাদেক, মিফতাহ সিদ্দিকী, মাহবুব চৌধুরী, মুকুল মুর্শেদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!