শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের কাকাইলছে ও চৌধুরী বাজার কালনী কুশিয়ারা নদীর ধ্বংসলীলায় বিলীন হয়ে যাচ্ছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৬

আজ্জ্জনিজস্ব প্রতিনিধিঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার কালনী কুশিয়ারা নদীর ধ্বংসলীলার কবলে পড়ে বিলীন হয়ে যাচ্ছে কাকাইলছেও চৌধুরী বাজার। কালনী কুশিয়ারা নদীর ভাঙ্গঁন থেকে রক্ষা করতে সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষ কোন প্রকার ব্যবস্থা গ্রহন না নেয়ায় ক্ষুভ প্রকাশ করেছে স্থানিয় ব্যবসায়ী।

এছাড়া স্থানীয়ভাবে ভাঙ্গঁন কবলিত এলাকা নিজেদের সাধ্যমত বাঁশের আড়া, গাছের ডাল,কংকিট ভর্তি বস্তা ফেলে ভাঙ্গঁন রোধে চেষ্টা করে যাচ্ছে। তাতেও রোধ করা যাচ্ছেনা ভাঙ্গঁন। জানাযায়, এক বছর পূর্বে কাকাইলছেও চৌধুরী বাজারের উত্তর-পশ্চিম কোণে কালনী কুশিয়ারা নদীর প্রবল স্রোতে বাজারের দুইটি ব্যবসা প্রতিষ্টান নদীর গর্ভে তলিয়ে যায়।

এব্যপারে প্রতিদিনের বাণীতে সচিত্র প্রতিবেদন প্রকাশের পর কর্তৃপক্ষের টনক নড়ে। পানি উন্নয়ন বোর্ড কর্তৃক নামে মাত্র কাজ করে হাত গুটিয়ে কেটে পড়ে। গত কিছুদিন পূর্বে নদী ভাঙ্গনের কবলে পড়ার আশংকায় ব্যবসায়ীরা নিজেদের মালপত্র অন্যত্র সড়িয়ে নেন। এছাড়া আজমিরীগঞ্জ-কাকাইলছেও বাজারের নৌকা ঘাটটিও কালনী কুশিয়ারার গর্ভে বিলীন হয়ে যায়। গতকাল শুক্রবার সকালে আবার ও বাজার ভেঙ্গে নদীর গর্ভে বিলীন হয়ে যায়। আবার কিছু অংশে নতুন করে ফাটল দেখা দেয়ায় ব্যবসায়ীদেরকে আতংক অবস্থায় দেখা যায়, সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বাজারটি রক্ষার জন্যকোন প্রকার প্রকার পদক্ষেপ গ্রহন না করায় ক্ষুভ প্রকাশ করে স্থানীয় ব্যবসায়ীগন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!