রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে এমপি মুনিম চৌধুরী বাবু টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৬

8569সানিউর রহমান তালুকদার/মজিানুর রহমান সুহলে, নবীগঞ্জ থেকে : জমকালো আয়োজনের মধ্য দিয়ে নবীগঞ্জে ১ম বারের মতো এমপি মুনিম চৌধুরী বাবু টি টুয়েন্টি নকআউট ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

নবীগঞ্জ সম্মিলিত ক্রিকেট ক্লাবের আয়োজনে শনিবার সকাল ১০টায় নবীগঞ্জ শহরের জে.কে হাই স্কুলের মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলা পতিদ্বন্দিতা করে আবাহনী লিমিটেড বনাম এভারগ্রীণ ক্রিকেট ক্লাব,খনকারীপাড়া। ১০ রানের ব্যবধানে আবাহনী লিমিটেডকে পরাজীত করে ১ম পুরস্কার অর্জন করে এভারগ্রীন ক্রিকেট ক্লাব।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবু জাহির এমপি।

উক্ত ফাইনাল খেলার বিশেষ আকর্ষণ ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুহাম্মদ আশরাফুল । যাকে ঘিরে খেলার মাঠে হাজার হাজার ক্রিকেট প্রেমীদের ঢল নামে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিলাহর সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরী।

৪৬৯৮

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- এমপি মুনিম চৌধুরী বাবু, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর
চৌধুরী, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, পৌর মেয়র ছাবির আহমদ চৌধুরী,ওসি আব্দুল বাতেন খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, যুগ্ম সম্পাদক ওবায়দুল কাদের হেলাল, জাপা’র আহ্বায়ক ড. শাহ আবুল খায়ের, সদস্য সচিব মাহমুদ চৌধুরী, জেলা ক্রিড়া সংস্থার যুগ্ম সম্পাদক এডভোকেট সুলতান মাহমুদ, বিশিষ্ট গীতিকার জাহাঙ্গীর আলম রানা, পৌর আওয়ামলীগের সাধারণ সম্পাদক নির্মুলেন্দু দাশ রানা, নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক রাকিল হোসেন, দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার প্রকাশক মোঃ সেলিম মিয়া তালুকদার, পৌর কাউন্সিলর আব্দুস ছালাম, জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক গোলাম রসুল রাহেল চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আহ্বায়ক আমিনুর রহমান সুমন, যুগ্ম আহ্বায়ক ইকবাল আহমদ বেলাল, জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক আখতারুজ্জামান কমল প্রমুখ।
নবীগঞ্জ সম্মিলিত ক্রিকেট ক্লাবের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মাজহারুল ইসলাম অপু, নুরুল হক, আল-
আমীন, জুয়েল চৌধুরী, জহিরুল ইসলাম সোহেল, মফিজুর রহমান মফিজ।

 

 

 

প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন­ শিক্ষার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। তাই শিক্ষার্থীদের খেলাধুলার প্রতিও মনোযোগি হতে হবে।

খেলাধুলা মন ও শরীরকে সুস্থ রাখে এবং নেশা থেকে দূরে রাখে। তিনি পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলায় নিয়মিত চর্চা করারও আহ্বান
জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!