রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ সার্কিট হাউজের প্রবেশমুখের পানির পাইপ লাইনটি ফুটো II পৌর কর্তৃপক্ষ এ সমস্যার সমাধানে উদ্যোগ নিচ্ছে না

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৬

HOBIGANJ MAPএম এ আই সজিব ॥ হবিগঞ্জ শহরের সার্কিট হাউজের প্রবেশমুখের প্রধান সড়কে পৌরসভার পানির পাইপ লাইনটি ফুটো হয়েছিল ২০ দিন আগে। সেই থেকেই পানি চুইয়ে পড়া শুরু। গত ১৯ দিনে ফুটোগুলো বড় হওয়ায় বেড়েছে পানি পড়ার পরিমাণ। এখনো পানি পড়ছেই। ২০ দিন ধরে পানির এ অপচয় শুরু হলেও হবিগঞ্জ পৌর কর্তৃপক্ষ এ সমস্যার সমাধানে উদ্যোগ নিচ্ছে না বরং এ পানি চুইয়ে পড়ার কারণে সড়কটি সব সময় পানিতে নিমজ্জিত থাকছে।

 

 

ওই সড়কটি জেলা শহরের একমাত্র সড়ক হওয়ায় এর উপর দিয়ে প্রতিদিন শত শত হালকা ও ভারী যানবাহন চলাচল করে থাকে। পানির পাইপ লাইনের ফুটো দিনে দিনে বড় থেকে বড় হচ্ছে এবং পানির কারণে সড়কটি ভেঙ্গে খানা খন্দে পরিণত হয়েছে। সৃষ্টি হওয়া গর্তগুলোর কারণে ঘটছে দুর্ঘটনা। পথচারীরা চলাচল করতে দুর্ভোগের শিকার হচ্ছেন।

 

সার্কিট হাউজ এলাকার বাসিন্দা মতিউর রহমান বলেন, প্রতিদিন কমপক্ষে ৩০০ লিটার পানি পাইপ লাইনের ফুটো দিয়ে চুইয়ে পড়ে অপচয় হচ্ছে।

 

স্থানীয় বাসিন্দারা জানান, ২০ দিন হয়ে গেছে গেছে। কিন্তু পৌরসভার পক্ষ থেকে পানি পড়া বন্ধে এখনো কোনো পদক্ষেপ নেয়া হয়নি। বিশদিন ধরে বিরতিহীনভাবে ওই পাইপ লাইনের ফুটো দিয়ে চুইয়ে পড়ার কারণে আবাসিক লোকজন পানি কম পাচ্ছেন।

 

এ বিষয়ে হবিগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র পিয়ারা বেগম বলেন, ‘আমরা চেষ্টা করে যাচ্ছি। আশা করি দুই একদিনের মাঝেই পাইপের ফুটোগুলো বন্ধ করে পানির অপচয় রোধ করা যাবে।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!