সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ আমড়াখাই গ্রামে ফের সংঘর্ষ- অর্ধ শতাধিক আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৭ জানুয়ারী, ২০১৫
95874মতিউর রহমান মুন্না/এটিএম সালাম, নবীগঞ্জ থেকে : নবীগঞ্জ উপজেলার ভাটি বাংলার বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের আমড়াখাই গ্রামে জায়গা সংক্রান্ত বিরুধের জের ধরে এক রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের মহিলা সহ অন্তত অর্ধ শতাধিক লোক আহত হয়েছে। ঘর বাড়িতে হামলা করে জিনিস পত্র ভাংচুর ও নগদ দেড় লক্ষ টাকা লোটপাটের অভিযোগ পাওয়া গেছে।

গুরুতর আহত ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। বাকীদের নবীগঞ্জে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয় সুত্রে জানাযায়, উপজেলার আমড়াখাই গ্রামে দু’দল লোকের মধ্যে আধিপত্য বিস্তারসহ নানা বিষয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ইতিমধ্যে উভয় পক্ষের মধ্যে একাধিক সংঘর্ষের ঘটনাসহ মামলা-পাল্টা মামলা রয়েছে। পূর্বের জের ধরে গতকাল বুধবার সকালে স্থানীয় গাঞ্জুরার পাড় হাওরে ইসলাম উদ্দিনের পক্ষ লোকজন ফসলী জমি কাজ করতে গেলে তাদের ওপর শরাফত মিয়া, নুরুজ্জামান, রবী দাশ ও গুনমনি দাশ গং এর নেতিত্বে একদল লোক অর্তকিতভাবে হামলা চালায় খবর পেয়ে ইসলাম উদ্দিনের লোকজন আসে এক পর্যায়ে উভয় পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে দেশীয় অস্ত্রসহ ইটপাটকেল ব্যবহার করা হয়েছে। পরে হামলকারীরা ইসলাম উদ্দিনের ভাই সমসের উদ্দিনের বাড়িতে হামলা চালিয়ে ঘরের আসবাব পত্র ভাংচুর করে এবং লোটপাট করে নগদ দেড় লক্ষ টাকা ও পানির মেশিন নিয়ে যায় এসময় ঘরে তাকা রহিমা বেগম বাধা দিলে তাকে রামদা দিয়ে মাথায় আঘাত করেছে হামলাকারীরা বলে জানান স্থানীয়রা। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  সংঘর্ষের ঘটনায় আহত আল আমীন (৩৫), হোসাইন(২৫), রহিমা বিবি(৪৫) কে সিলেট এবং বাকী সাইফুল মিয়া(২২), জাহাঙ্গীর(২৫), ডালিম(২৫), মনির(২২), আলাল(২৫), মুছা(২৬), রাহুল(২৩), কফিল(২৫), সুমিতা বেগম(১৭) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। অন্যান্য আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে বলে সুত্রে জানাগেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!