বুধবার, ০১ মে ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবল পুটিজুরীতে ছেলে ধরা সন্দেহে সিএনজি চালককে আটক করেছে জনতা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৬

31115এম এ আই সজিব ॥ বাহুবল উপজেলার পুটিজুরীতে ছেলে ধরা সন্দেহে সিএনজি চালককে আটক করেছে স্থানীয় জনতা। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ভাটপারা গ্রামে এ ঘটনা ঘটে।

 

জানা যায়, ওই সময় উপজেলার পুটিজুরী ইউনিয়নের ভাটপাড়া গাজীপুর গ্রামের মনির মিয়ার কন্যা ছাফিয়া আক্তার তার দুই বান্ধবীকে নিয়ে রাস্তায় খেলা করছিল। এ সময় কয়েকজন যুবক তাদের ঝাপটে ধরলে তারা চিৎকার শুরু করে। তাদের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে গ্রামবাসি পুটিজুরী ফরেস্ট এরিয়া থেকে সিএনজিসহ গাজীপুর গ্রামের ঝারু মিয়ার পূত্র সিএনজি চালক হারুন মিয়া (৩৫) কে আটক করে। আটক হারুন জানায়, সে পুটিজুরী ফরেস্ট এরিয়ায় পাহাড়ি জায়গায় জঙ্গল পরিস্কার করার জায়গা শ্রমিকদের দেখিয়ে দেয়ার জন্য সেখানে গিয়েছিল। উলেখ্য পুটিজুরীতে আটক হারুন মিয়া সুন্দ্রাটেকি গ্রামের শহীদ মিয়ার জামাতা।

 

এদিকে ছেলে ধরা আটকের খবর পেয়ে সুন্দ্রটেকি গ্রামের হামদু মিয়া পুটিজুরী ইউনিয়ন অফিসে ছুটে যান এবং কান্নায় ভেঙে পড়েন। গত দুইদিন পূর্বে হামদু মিয়ার চার নাতিকে অপহরণ করে নিয়ে যায় অপহরণকারীরা। তাদের সন্ধান এখনো পাওয়া যায়নি। বিকারে আটক হারুনকে বাহুবল থানায় সোপর্দ করা হয়। এ ব্যাপারে বাহুবল থানার ওসি জানান, আটক হারুনকে পুলিশ হেফাজতে রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!