শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অগ্রদৃষ্টি অনলাইন মিডিয়া গ্রুপের উদ্যোগে ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৬

FB_IMG_1455562834371বদরুল আলম চৌধুরী।।”মানব সেবাই আমাদের মূল ধর্ম” মানুষের মৌলিক চাহিদার অন্যতম একটি হল চিকিৎসা এই চিকিৎসাকে নিয়ে ধারাবাহিক ভাবে অনলাইন অগ্রদৃষ্টি সেবা প্রদান করে যাচ্ছে।  সমাজের অসহায় হতদরিদ্র সুবিধাবঞ্চিত মানুষের পাঁসে দাড়িঁয়ে স্বাস্থ্য সেবা ফ্রি ঔষধ বিতরণ ক্যাম্প অনুষ্ঠিত হয়। গত ১৫ ফেব্রুয়ারি রোজ সমবার বিকাল ২ ঘটিকায় মৌলভীবাজার জেলার ৯নং আমতৈল (খুশহাল পুর বাজারে) একটি হল রুমে  অনুষ্ঠিত হয় চিকিৎসা বিষয়ক স্বাস্থ্য সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ । অনলাইন মিডিয়া গ্রুপের ও অনলাইন পত্রিকা অগ্রদৃষ্টির নিয়মিত স্বাস্থ্য বিষয়ক লেখক ও কবি, ঢাকা স্কয়ার হাসপাতালের গাইনী এ্যান্ড অবস্,রেসিডেন্ট মেডিকেল অফিসার, এম.বি.বি.এস(ডি.ইউ)ঢাকা বোর্ড, এম.পি.এইচ.এপিডেমিওলজি-থিসিস বিষয়ের অভিগ্রতাসম্পন্ন সুনামধন্য চিকিৎসক ডাঃ ফারহানা মোবিন। টেলি কনফারেন্সে মাধ্যেমে স্বাস্থ্য সেবা প্রদান করেন।এসময় অনুষ্ঠান শুরুতে মোবাইলফোন টেলি কনফারেন্সের মাধ্যেমে বক্তব্য রাখেন, মৌলভীবাজার জেলা পরিষদের (প্রশাসক) বীরমুক্তিযুদ্ধা আজিজুর রহমান। উক্ত অনুষ্ঠানটি শুভ উদ্বোধন করেন ৯নং আমতৈল ইউনিয়নের চেয়ারম্যান সুজিত চন্দ্র দাশ। অগ্রদৃষ্টি অনলাইন মিডিয়া গ্রুপের মহাপরিচালক আ হ জুবেদের সভাপতিত্বে অনলাইন আগ্রদৃষ্টি মিডিয়া গ্রুপ সদস্যদের সঞ্চালনায় অনুষ্ঠান সম্পন্ন হয়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,আমতৈল ২নং ওয়ার্ড মেম্বার রাফিকুল ইসলাম (ময়নুল),অগ্রদৃষ্টি ফ্রি চিকিৎসা ক্যাম্প প্রধান রুনা বেগম, সমাজ সেবক আনোয়ার হোসেন,জালাল উদ্দিন রুমন,বিশেষ প্রতিনিধি বদরুল আলম চৌধুরী, কাজী বাজার অফিস প্রধান এম বি সোহান বেগ,তুহিন আহমদ, আব্দুল আহাদ প্রমুখ।

এসময় মৌলভীবাজার জেলার ৯নং আমতৈল খুশহাল পুর বাজারে হল রুমে প্রায় শতাধিক হতদরিদ্র অসহায় সুবিধাবঞ্চিত মানুষদের কে ফ্রি চিকিৎসা সেবা ওপ্রয়োজনীয় ঔষধ দেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!