বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এমপি কেয়া চৌধুরীর চেষ্টায় বাহুবলের দক্ষিন বড়গাঁও বিদ্যুতে আলোকিত হচ্ছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৬

10244নিজস্ব প্রতিবেদক :  হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের দক্ষিণ রড়গাঁও গ্রাম। গ্রামটিতে বিদ্যুৎ ছিল না। রাস্তাঘাটসহ বিভিন্ন দিক দিয়ে উন্নয়ন বঞ্চিত ছিল। গ্রামবাসী বিদ্যুৎসহ গ্রামের সার্বিক উন্নয়নের দাবী করেন এমপি কেয়া চৌধুরীর কাছে। তিনি জনগণের দাবীর প্রতি গুরুত্ব দিয়ে এ গ্রামের উন্নয়নের দিকে নজর দেন। তিনি বিদ্যুতের ব্যবস্থা করে দেন। এছাড়া তিনি এ এলাকার মসজিদ, রাস্তাঘাটের উন্নয়নে কাজ করছেন। এসব উন্নয়নের ব্যবস্থা করে দেয়ায় গ্রামবাসী উৎসবমুখর হয়ে উঠেছেন।

এ ব্যাপারে কেয়া চৌধুরী বলেন- সংসদ সদস্য হিসাবে শপথ নিয়ে ছিলাম, ২৪শে মার্চ ২০১৪ইং। তার পরে ৪ এপ্রিল ২০১৪ সালে ১৬টি গ্রামে বিদ্যুতায়নের জন্য প্রথম আবেদন করি।

তার মধ্যে বাহুবল উপজেলার দক্ষিন বড়গাঁও তালিকায় ছিল ৩ নম্বারে। সুখের কথা, জননেত্রী শেখ হাসিনার উপহার হিসাবে বড়গাঁও গ্রামের বিদ্যুতায়নের কাজ প্রায় সম্পন্ন। এ গ্রামের মানুষকে কথা দিয়েছিলাম, অন্ধকার থেকে আলোর দিকে ইনশাল্লাহ্, নিয়ে আসব। জননেত্রী শেখ হাসিনার কর্মী হিসাবে আমি আমার কথা রেখেছি। আমার এ কাজে সহযোগিতার জন্য, বিদ্যুৎ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ভাইকে, অনেক অনেক ধন্যবাদ।

তিনি বলেন- এ গ্রামের দুটি মসজিদে বরাদ্দসহ মসজিদের নলকূপ বসিয়ে মুসল্লিদের ওজুর ব্যবস্থা করে দিয়েছি। অবহেলিত এ গ্রামের মুল সড়কটি পাকাকরণের কাজ নানা প্রতিকূলতার মাঝেও এগিয়ে নিচ্ছি। ইনশাল্লাহ, জনগণের দোয়া থাকলে, বঙ্গবন্ধু’র কর্মী হিসাবে জননেত্রীর নেতৃত্বে; সব কাজ জনগণের চাহিদা মাফিক সম্পূর্ণ হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!