বুধবার, ০১ মে ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে দেড় লাখ টাকার ইয়াবাসহ সম্ভাব্য মেম্বারপ্রার্থী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৬

৫৪৬৯এম এ আই সজিব ॥ হবিগঞ্জের বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে সম্ভাব্য মেম্বারপ্রার্থী নুরুল হককে (৩৮) দেড় লাখ টাকা মূল্যের ৫শ’ ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে পুলিশ।

 

সোমবার দিনগত রাতে‍ উপজেলার পুটিজুরী ইউনিয়নের বাঘেরখাল এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক নুরুল হক পুটিজুরী ইউনিয়নের বাঘদাইর গ্রামের আব্দুল জলিলের ছেলে।

 

তিনি ইতোমধ্যে পুটিজুরী ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে সম্ভাব্য মেম্বারপ্রার্থী হিসেবে পোস্টার-ফেস্টুনের মাধ্যমে নিজের প্রচারণা শুরু করেছেন।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আটক নুরুল হক দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। সোমবার রাতে পুটিজুরী ইউনিয়নের বাঘেরখাল এলাকায় ইয়াবা বিক্রি করতে গিয়ে পুলিশের কাছে ধরা পড়েন।

 

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশাররফ হোসেন পিপিএম বাংলানিউজকে জানান, স্থানীয় জনতার সহযোগিতায় পুলিশ ইয়াবার একটি বড় চালানসহ নুরুল হককে আটক করতে সক্ষম হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাও হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!