রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ অলিপুর প্রাণ কোম্পানীতে সাংবাদিকদের সাথে মতবিনিময়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৬

IMG_20160218_112349 নিজস্ব প্রতিবেদক : প্রাণ-আরএফএল গ্রুপের হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্ক প্রতিষ্ঠার ২ বছরে ১২ হাজার মানুষের কর্মসংস্থান হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় হবিগঞ্জ সদর উপজেলার অলিপুরে অবস্থিত হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ তথ্য জানান প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (বিপণন) কামরুজ্জামান কামাল।

তিনি জানান, ২০১৪ সালের মার্চে হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্ক গড়ে ওঠে। ২১৭ একর এলাকা জুড়ে স্থাপিত এ কারখানায় ২৮ ধরনের পণ্যের উৎপাদন হচ্ছে। এসব পণ্য উৎপাদনের সঙ্গে পুরুষদের পাশাপাশি নারী শ্রমিকরাও কাজ করছেন।

তিনি আরও জানান- পার্কে নার্সারি থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের লেখাপড়ার জন্য একটি বিদ্যালয় রয়েছে। এতে পার্কে কর্মরত শ্রমিকদের পাশাপাশি আশপাশের এলাকার লোকজনের ছেলে-মেয়েরাও লেখাপড়া করছে।

কারখানার কর্মকর্তা-কর্মচারীদের সন্তানদের নিরাপত্তার জন্য রয়েছে ডে-কেয়ার সেন্টার। স্বাস্থ্যসেবায় রয়েছে দুইটি মেডিকেল সেন্টার এবং একটি ক্লিনিক।এছাড়া কর্মকর্তা এবং কর্মচারীদের জন্য পৃথক আবাসনের ব্যবস্থা রয়েছে।

তিনি জানান- কারখানায় কর্মরতদের জন্য পার্ক অভ্যন্তরে একটি ক্যান্টিন রয়েছে। যেখানে মাত্র দুই টাকার বিনিময়ে এক বেলা খাবারের ব্যবস্থা করা হচ্ছে।

কামরুজ্জামান কামাল আরও জানান- প্রাণ-আরএফএল গ্রুপ প্রক্রিয়াজাত খাদ্য ও গৃহস্থালি প্লাস্টিক পণ্য উৎপাদন, বাজারজাতকরণ এবং রপ্তানিতে দেশের শীর্ষ অবস্থানে রয়েছে।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের জেনারেল ম্যানেজার এইচ এম মঞ্জুরুল হকসহ কারখানার উর্ধ্বতন কর্মকর্তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!