মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বহুমাত্রিক জ্ঞান অন্বেষণ প্রতিযোগীতা ‘মেধাবী’এর ফলাফল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৬

8632নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জে প্রথম বারের মতো অনুষ্ঠিত হয়েছে বহুমাত্রিক জ্ঞান অন্বেষনে মেধাবী প্রতিযোগীতা অনুষ্ঠান। সার্কেল শিক্ষা সেবা ও প্রশিক্ষন কেন্দ্রের আয়োজনে নবীগঞ্জ আদর্শ প্রাথমিক বিদ্যালয়ে এ মেধাবী প্রতিযোগীতার ফলাফল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কোন ধরনের নিবন্ধন ফি ছাড়াই উক্ত প্রতিযোগীতায় নবীগঞ্জ উপজেলার ১৫টি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ৪ শত ৫ জন শিক্ষার্থী অংশগ্রহন করে। উক্ত প্রতিযোগীতাকে ঘিরে চারদিকে বিরাজ করছিল উৎসব মূখর পরিবেশ।

প্রথম বারের মতো অনুষ্ঠিত এই প্রতিযোগীতায় বিজয়ী মো ৬২ জন শিক্ষার্থীকে নগদ টাকা পুরস্কার ও ক্রেস্ট প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে মো: সাইফুর রহমান খানের সঞ্চালনায় ও শামীম চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেধাবী পুরস্কার তুলে দেন নবীগঞ্জ উপজেলার চেয়ারম্যান এডভোকেট মো: আলমগীর চৌধূরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং পুরস্কার তুলে দেন নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, কবি ও গীতিকার কুতুব আফতাব, সমাজ সেবক মোসতাক আহমেদ মিলু, এবং বিশেষ পুরস্কার তুলে দেন অধ্যাপক অসীম কুমার রায়, প্রধান শিক্ষক আলী আমজদ মিলন, প্রধান শিক্ষক শাহীনুর আক্তার পাননা এবং অনুষ্ঠান সম্পর্কে মতামত তুলে ধরেন অধ্যাপক মোস্তাহীদ উদ্দিন, প্রধান শিক্ষক জাহাঙ্গীর বখত, প্রধান শিক্ষক কাঞ্চন বনিক, শিক্ষক আবদুল মজিদ, যারা আর্থিক সহযোগিতার মাধ্যমে এ প্রতিযোগিতা সফল করে তুলেছেন তারা হলেন, আবুল কাশেম ট্রাষ্ট ও সময়ের যাত্রী পত্রিকার সম্পাদক ইফতেকার আলম, নবীগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউ কের সেক্রেটারী এনায়েতুর রহমান খান, কবি ও গীতিকার কুতুব আফতাব, সমাজ সেবক বিশিষ্ট ব্যবসাযী, গোলাম রসুল রাহেল চৌধূরী, সুশান্ত দাশ ইউ কে, রুহেল মিয়া ইউ কে, আবু ইউসুফ চৌধুরী, মির্ঝা আওলাদ বেগ ইউ কে, ক্রেসট দিয়ে সহযোগিতা করেছেন সৈয়দ সামসুল ইসলাম, ৩নং ওয়ার্ডের কমিশনার আব্দুস সালাম, মির্জা তছনু বেগ, এ, কে আজাদ, উত্তম কুমার রায়, একটেল শপ, নাইস বেঙ্গল. যাদের পরিশ্রমে এই অনুষ্ঠান আইটি কো- অর্ডিনেটর শ্যামল সরদার, মিডিয়া কো- অর্ডিনেটর মতিউর রহমান মুন্না, এনটিভি প্রতিনিধি তছনু চৌধুরী, যোগাযোগ ও মঞ্চ সজ্জায় সাংস্কৃতিক সংগঠক জাকারিয়া হোসাইন অপু, বিশেষ সহযোগিতা করেন নবীগঞ্জ নিউজের সম্পাদক গোলাম কিবরিয়া চৌধূরী, কল সেন্টার সহযোগীতায় ওহী, অমি, বুরহান, মাসুম, ডাটাবেজ সম্পাদনায় তনজিল মিয়া এবং সার্কেল ইয়থ সার্কেল ভলান্টিয়ার গ্রপ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!