সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে প্রকাশ্যে বৃদ্ধকে পিটানোর ঘটনায় ইউপি মেম্বার গ্রেফতার এলকায় তোলপাড়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৬

5566এটিএম সালাম, নবীগঞ্জ(হবিগঞ্জ)থেকে : নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল গ্রামে গরু চুরি‘র কতিত অপরাধের অভিযোগে ৬০ বছর বয়সের এক বৃদ্ধকে শত শত লোকজনের সামনে প্রকাশ্যে লাঠি দিয়ে পিটিয়ে বিচার করার ঘটনায় শনিবার নবীগঞ্জ থানার একদল পুলিশ অভিযান চালিয়ে আলোচিত এই ঘটনার মুলহুতা স্থানীয় মেম্বার ইউনিয়ন যুবলীগের সভাপতি জমশেদ আলীকে গ্রেফতার করেছে। এদিকে ইউপি মেম্বার গ্রেফতারের খবরে এলাকায় তোলপাড় শুরু হয়েছে। অনেকেই তার বিরুদ্ধে মানবাধিকার লংগনের অভিযোগ তুলে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন।

এলাকাবাসী সুত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের ০৯ ওয়ার্ড সাতাইহাল গ্রামের স্থানীয় মেম্বার ইউনিয়ন যুবলীগের সভাপতি জমশেদ আলী একই গ্রামের বাসিন্দা বৃদ্ধ মোঃ আবু বক্কর (৬০)কে গত রবিবার রাতে সন্দেহজনক ভাবে কতিত গরু চুরির অপরাধে ডেকে নিয়ে যান তার বাড়ীতে। সেখানে তাকে সারা রাত আটক রেখে পরের দিন সোমবার দুপুরে স্থানীয় সাতাইহাল পাচঁ মৌজার খেলার মাঠে নিয়ে যাওয়া হয়।

8763

সেখানে আশপাশের গ্রামের অন্তত দুইশতাধিক মানুষের উপস্থিতিতে প্রকাশ্যে লাঠি দিয়ে বেধড়ক পিটুনী ও অমানুষিক নির্যাতন করেন বর্তমান মেম্বার জমশেদ আলী ও তার লোকজন। পরে বৃদ্ধার আত্মীয় স্বজন তাকে উদ্বার করে নবীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে হাসপাতালে ওই বৃদ্ব চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এ মারপিঠের দৃশ্য মোবাইল ফোনে ধারন করে সামজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রকাশ করা হলে এ ঘটনাটি সুচতুর মেম্বার ও স্থানীয় সমাজপতিরা চাপা দিয়ে রাখার ব্যর্থ চেষ্টা করেন।

এক পর্যায়ে গত শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বৃদ্ধকে প্রকাশ্যে শত শত মানুষের সামনে পিটানোর দৃশ্য প্রকাশ পেলে নবীগঞ্জের সর্বত্র তোলপাড় সৃষ্টি হয়। এ নিয়ে আলোচনা সমালোচনা ও নিন্দার ঝড় উঠে দিনারপুর পরগনাসহ উপজেলার সর্বত্র। এ ঘটনায় নির্যাতনের শিকার বৃদ্বের মেয়ে রেখা বেগম বাদী হয়ে মেম্বারের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০/১২জনকে আসামী করে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করলে শনিবার দুপুরে গোপলার বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই আব্দুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ স্থানীয় ফুলতলী বাজার থেকে মেম্বার জমশেদ আলীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে মুহুর্তের মধ্যে উৎসুক জনতা তাকে এক নজর দেখতে থানায় ভীড় করেন। এলাকাবাসী ও সচেতন মহলের মতে উক্ত বৃদ্ধ চোর হয়ে থাকলে স্থানীয় পুলিশ সোর্পদ করা উচিৎ ছিল। না করে আইন নিজের হাতে তোলে নিয়ে তিনি শুধু দৃষ্টতা দেখান নি, মানবাধিকারও লংঘন করেছেন। এলাকাবাসী মেম্বার জমসেদ আলীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!