শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নিজামপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স এবং দরিয়াপুর-এতবারপুর রাস্তার উদ্বোধন করেন II এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৬

4789হবিগঞ্জ প্রতিনিধি : সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, স্থানীয় সরকার শক্তিশালী করতে সরকার ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স সহ অবকাঠামো উন্নয়নে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে। প্রত্যন্ত এলাকার সড়ক, ব্রীজ-কালভার্ট ও বিদ্যালয় ভবন নির্মাণের মধ্য দিয়ে শহর ও গ্রামের পার্থক্য দূর করেছে।

শনিবার বিকেলে সদর উপজেলার নিজামপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের উদ্বোধন শেষে কমপ্লেক্স প্রাঙ্গনে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নিজামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল আউয়াল তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আঃ রশিদ তালুকদার ইকবাল, সাবেক ভাইস চেয়ারম্যান আবিদুর রহমান, প্রবীণ শিক্ষক মোঃ মুসলিম খাঁন, সমাজ সেবক মোঃ নুরুল হক তালুকদার। এর আগে সংসদ সদস্য নব নির্মিত কমপ্লেক্স এর ফলক উন্মোচন করেন।স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ৮৫ লাখ টাকা ব্যয়ে এই প্রকল্প বাস্তবায়ন করে।

1698

সংসদ সদস্য আরো বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এই সরকার ক্ষমতায় থাকলে দেশের সুষম উন্নয়ন নিশ্চিত হয়। গত কয়েক বছরে হবিগঞ্জ-লাখাই সহ সারা জেলায় ব্যাপক উন্নয়ন সম্পন্ন হয়েছে। আগামী দিনে সকলের সহযোগিতায় উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

ইউপি সদস্য আব্দুর রউফ এর পরিচালনায় এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা আঃ রাজ্জাক, আব্দুল মুকিত, নূর মিয়া (মুক্তিযোদ্ধা) তাজউদ্দিন আহম্মদ, আঃ আলী (মুক্তিযোদ্ধা), মোঃ সাহাব উদ্দিন, আঃ মতিন, আঃ জব্বার, সফিকুর রহমান, কবির আনছারী, মন্নর আলী, জাবেদ আলী, আব্দুল মতিন, মজু মিয়া, মোঃ সালেহ উদ্দিন, বিলকিস, ইনারুন, নাজমা, মাহমুদা, ডলি প্রমুখ ।

দরিয়াপুর-এতবারপুর রাস্তার উদ্বোধন
উপজেলার নিজামপুর ইউনিয়নে ৫২ লাখ টাকা ব্যয়ে ১.২০ কিলোমিটার পাকা রাস্তা নির্মাণ কাজ শেষ হয়েছে।

শনিবার সকালে এই সড়কের উদ্বোধন করেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এই প্রকল্প বাস্তবায়ন করেছে। এই সড়কটি নির্মিত হওয়ায় ১০ টি গ্রামের ১৫ হাজার লোকের চলাচলের সুব্যবস্থা হলো। এ সময় স্থানীয় ইউনয়ন চেয়ারম্যান আব্দুল আওয়াল তালুকদার, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত এবং স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!