শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে দূর্বৃত্তদের হামলায় ব্যবসায়ী গুরুতর আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৬

HAMLAহামিদুর রহমান,মাধবপুর থেকে : হবিগঞ্জের মাধবপুর উপজেলার চেঙ্গারবাজার নামক স্থানে মঙ্গলবার রাতে দূর্বৃত্তদের হামলায় সিরাজ মিয়া(৪০) নামে এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছে। আশংকাজনক অবস্থায় ঢাকা মেট্রোপলিট্রন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

স্থানীয় জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার (চাঁনপুর)মুকন্দপুর গ্রামের মৃত নাগর আলীর পুত্র ব্যবসায়ী সিরাজ মিয়া মঙ্গলবার রাত ৮ টার দিকে মাধবপুর তার ফুফুর বাড়ির থেকে চাঁনপুর মুকন্দপুর তার নিজের বাড়ি যাবার সময় চেঙ্গারবাজার নামক স্থানে পৌছালে একদল দূর্বৃত্ত তার মোটার সাইকেল টি আটক করে তাকে মারপিট করে নগদ ১লক্ষ ৪০ হাজার টাকা ও ডিসকভার মোটর সাইকেল,দেড় ভরি ওজনের স্বর্ণের চেইন,স্বর্ণের আংটি,২ টা স্যামসাং মোবাইল নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন সিরাজ মিয়া কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পরে সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে রেফার করেন।

 

সকালে তার অবস্থা অবনতি দেখে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় ঢাকা মেট্রোপলিট্রন হাসপাতালে প্রেরন করে।

 

এ ব্যাপাারে মাধবপুর থানায় তার চাচা আহসান উল্লাহ বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!