বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের গৌরব প্রবীণ রাজনীতিবিদ সাবেক মন্ত্রী এনামুল হক মোস্তফা শহীদ আরনেই

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৬

৮৮৮৫২এম এ আই সজিব, হবিগঞ্জ থেকে : হবিগঞ্জের গৌরব প্রবীণ রাজনীতিবিদ একুশে পদক প্রাপ্ত সাবেক সমাজকল্যাণ মন্ত্রী এনামুল হক মোস্তফা শহীদ ইন্তেকাল করেছেন (ইন্না…রাজেউন)।

 

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলে আত্মীয়স্বজনসহ অসংখ্য গুন গ্রাহী রেখে গেছেন।

 

মরহুমের প্রথম নামাজে জানাযা জাতীয় সংসদ ভবনের পশ্চিম প্লাজায় বিকেল অনুষ্ঠিত হবে। পরে মরদেহ রাজধানীর বারডেম হাসপাতালের হিমাগারে রাখা হবে।

 

শুক্রবার সকাল ১০টায় মরহুমের মরদেহ হেলিকপ্টার যোগে তার নির্বাচনী এলাকা হবিগঞ্জে নিয়ে আসা হবে।

 

সেখানে সকাল ১০টা ৩০ মিনিটে হবিগঞ্জ, দুপুর ২টায় মাধবপুরে এবং বিকাল ৪টায় চুনারুঘাটে তাঁর পরবর্তী নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

 

এনামূল হক মোস্তফা শহীদ ১৯৩৮ সালের ২৮ মার্চ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের কুটিরগাঁও গ্রামে জন্ম গ্রহণ করেন।

 

তিনি ১৯৭০ এর প্রাদেশিক নির্বাচন, ১৯৭৩, ১৯৯১, ১৯৯৬, ২০০১ ও ২০০৮ এর জাতীয় নির্বাচনে হবিগঞ্জ-চুনারুঘাট আসনে আওয়ামী লীগ প্রার্থী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। এছাড়াও তিনি ২১শে পদকসহ বিভিন্ন সময়ে বিভিন্ন পদকে ভূষিত হন। তিনি ২০০৯ সালের ৬ জানুয়ারি থেকে ২০১৪ সালের ১৪ মার্চ পর্যন্ত সমাজকল্যাণ মন্ত্রীর দায়িত্ব পালন করেন।

 

এনামুল হক মোস্তফা শহীদের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক প্রকাশ করেছেন।

 

এক শোক বার্তায় রাজনীতিতে তার অবদানের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, প্রবীণ এই আইনপ্রণেতা চা বাগান শ্রমিকদের অত্যন্ত প্রিয়নেতা ছিলেন। প্রধানমন্ত্রী স্বাধীনতা যুদ্ধের সংগঠক হিসাবে তার অবদানের কথা স্মরণ করেন এবং বলেন, এই নিবেদিত প্রাণ ও দেশপ্রেমিক নেতার মৃত্যু দল ও দেশের জন্য বিরাট ক্ষতি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!