রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের নবীন বরণ ও বার্ষিক ক্রীড়া প্রতিযেগীতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে II এম পি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৬

৮৯৬৭মোঃ আব্দুল হক রেনু, শায়েস্তাগঞ্জ থেকে : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের নবীন বরণ বার্ষিক ক্রীড়া প্রতিযেগীতার পুরষ্কার বিররণী অনুষ্ঠান রবিবার সকাল ১১ টায় কলেজের নজরুল মঞ্চে অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র মোঃ লুৎফুর রহমান ও গীতা পাঠ করেন কলেজের ছাত্রী হেমতা আচার্য্য।

 

অভিনন্দন বার্তা পাঠ করেন কলেজের ছাত্রী সঞ্জিতা আক্তার সুমি। স্বাগত বক্তব্য রাখেন কলেজের শিক্ষক ও অনুষ্ঠানের আহবায়ক মোঃ মুজিবুর রহমান। নবীনদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মোঃ লিটন মিয়া।

 

এর পর কলেজের স্কাউট ও রোভার স্কাউট দল বাদ্য যন্ত্র বাজিয়ে প্রধান অতিথিকে শুভেচ্ছা ও সম্মান প্রদর্শন করেন।

 

এর পর আলোচনা সভায় সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ আজিজুল হাছান চৌধুরী।

 

কলেজের প্রভাষক আব্দুল মোক্তাদির ও নূরুন নাহার এর পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হবিগঞ্জ লাখাই আসনের সংসদ সদস্য, জাতীয় সংসদের প্যানেল স্পিকার ও কলেজের গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব এডভোকেট আবু জাহির এমপি বলেন, শায়েস্তাগঞ্জের মুরুব্বিরা এ কলেজটি যদি নির্মাণ না করতেন তাহলে আমরা আজ অনুদান দিতে পারতাম না। কলেজে আজ কয়েকটি বিষয়ে ছাত্র/ছাত্রীদের অনার্স পড়ার সুযোগ হয়েছে ভবিষ্যতেও সবকটি বিষয়ে অনার্স পড়ার সুযোগের সৃষ্টি হবে।

 

তিনি বলেন, আগামী তিন থেকে চার বছরের মধ্যে কলেজের চার তলা ভবনের কাজ শুরু হবে। কলেজের দীর্ঘদিনের দাবী একটি কলেজ হোষ্টেল নির্মান, কলেজের বাউন্ডারী। এ প্রসঙ্গে তিনি বলেন, আগামী এক থেকে দেড় বছরের মধ্যে এক কোটি টাকা ব্যয়ে চার তলার একটি ফাউন্ডেশন দেড়শত ফুট লম্বা ছাত্র/ছাত্রীদের জন্য হোষ্টেল নির্মাণ করা হবে। আমি গভর্ণিং বডিতে আসার আগে এই কলেজের শিক্ষকরা নিয়মিত ভাতা পেতেন না। তাদের বোনাস ও নিয়মিত ভাতার সমস্যার সমাধান করেছি। নবীন ছাত্র/ছাত্রীদের উদ্যেশ্যে বলেন, নিয়মিত ক্লাসে অংশগ্রহণ করে ভাল লেখা পড়ার মাধ্যমে কলেজের ভাল রেজাল্ট তৈরী করা সম্ভব।

 

আর তাতে কলেজের মান উন্নয়ন বৃদ্ধি পাবে। ছাত্র/ছাত্রী ও কলেজের শিক্ষকদের দীর্ঘদিনের দাবী কলেজটিকে সরকারি করণ করা।

 

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, কলেজটি এই অঞ্চলের মধ্যে শ্রেষ্ঠ ও আদর্শ শিক্ষা প্রতিষ্ঠানে রূপান্তরিত হবে এ প্রত্যাশা করেন এবং কলেজটিকে সরকারি করণ করতে যা করার তিনি সকলের সহযোগীতা নিয়ে সরকারি করে দিবেন।

 

 

আগামী কিছুদিনের মধ্যেই শায়েস্তাগঞ্জকে উপজেলায় রূপান্তরিত করা হবে। তিনি ছাত্র/ছাত্রীদেরকে শিক্ষার পাশাপাশি কারিগরী শিক্ষায় শিক্ষিত হওয়ার আহব্বন জানান। তিনি সকলের সুস্বাস্থ্যা দীর্ঘায়ূ কামনা করে বক্তব্য শেষ করেন। পরে কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় অংশগ্রহণ কারী বিজয়ী ছাত্র/ছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

 

235

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলেজের গভর্ণিং বডির সদস্য শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া, হবিগঞ্জ সদর উপজেল আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গভর্ণিং বডির সদস্য আব্দুর রশীদ তালকুদার ইকবাল, উপজেলা যুবলীগের সভাপতি ফজল উদ্দিন তালুকদার, কলেজের গভর্ণিং বডির সদস্য রাহেল মিয়া সরদার,  হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, রাহেল মিয়া, অসিত দাশ মন্টু,  অসিত রঞ্জন দাশ, জহুর চাঁন বিবি মহিলা কলেজের অধ্যক্ষ বিশ্বজিৎ পাল, আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জাক, বিটিভি জেলা প্রতিনিধি আলমগীর খাঁন, মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি মাসুদ আলী ফরহাদ, শায়েস্তাগঞ্জ প্রেস ক্লাব সভাপতি মোঃ আব্দুর রকিব, শায়েস্তাগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কামরুজ্জামন আল রিয়াদ, যুগ্ম সম্পাদক মঈনুল হাসান রতন, অনলাইন পত্রিকা দৈনিক শায়েস্তাগঞ্জ ডটকম এর সম্পাদক সাখাওয়াত হোসেন টিটু,কামরুল হাসান,শামীম চৌধুরী, মিজনুর রহমান সুমন, সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি গাজীউর রহমান ইমরান, কলেজ ছাত্রলীগ সভাপতি মাসুক আহমেদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান জীবন, কাউছার আহমেদ প্রমূখ।

 

 

প্রধান অতিথি এর পূর্বে কলেজের নবনির্মিত দোতলা ভবনটি ফিতা কেঁটে উদ্বোধন করেন।সবশেষে জাদু প্রদর্শনী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!