শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দিনে-দুপুরে শহরের ব্যস্থতম এলাকার হবিগঞ্জের তেঘরিয়া বিদ্যালয়ে ছিনতাই

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৬

৭৮৯৬এম এ আই সজিব, হবিগঞ্জ থেকে : হবিগঞ্জে তেঘরিয়া যামিনা সরকারী প্রথিমিক বিদ্যালয়ের এক শিক্ষিকার স্বর্ণের চেইন ও কানের দুল বিদ্যালয়ের শিক্ষকদের স্টাফ রোম থেকে ছিনতাই করে নিয়ে ২ ছিনতাইকারীরা। এসময় ২ ছিনতাইকারী ছিনতাই করে পালিয়ে যায়।

 

পুলিশ জানায়, রবিবার দুপুরে টিফিন এর সময় শিক্ষকদের স্টাফ রোমে একা থাকায় এবং বিদ্যালয়ে শিক্ষাত্রীরা না থাকার সুযোগে ছিনতাই করে পালিয়ে যেতে সক্ষম হয়। ছিনতাইকারীর কবলে পড়া শিক্ষিকা শহরের সার্কিট হাউজ রোডের শেখ মোঃ শাহ আলম এর স্ত্রী নাজমা বেগম ৩৫)। বিদ্যালয়ের শিক্ষিকা নাজমা বেগম জানান,   ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে ও ১টি হাত বোম দিয়ে তাকে ভয় দেখিয়ে স্বর্ণের চেইন ও কানের দোল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় ওই তার শোরচিৎকার শুণে আশে পাশের লোকজন আসলেও ছিনতাইকারীরা পালিয়ে যেতে সক্ষম হয়।

879

খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনার স্থলে গিয়ে পরিদর্শন করেন। বিদ্যালয়ের শিক্ষিকা নাজমা বেগম এর বক্তব্য শুনেন।

 

এ ব্যাপারে বিদ্যালয়ের ম্যনিজিং কমিটির সভাপতি সাবেক কাউনন্সিলর ইউনুস মিয়া বলেন, আমরা আগামীকাল জরুরী মিটিং ডেকেছি আর বিদ্যালয়ের পক্ষে থেকে মামলার প্রস্তুতি নিচ্ছি।

 

এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাজিম উদ্দিন জানান, ছিনতাইকারীদের আটক করার জন্য সার শহরের বিশেষ অভিযানে চালানো হয়েচ্ছে । দ্রুতই আমরা ছিনতাইকারীদের আটক করে ছিনতাইকৃত স্বর্ণ উদ্ধার করব।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!