শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে শিশু হত্যার অভিযোগে এক যুবকের ফাঁসি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১ মার্চ, ২০১৬

২৫৮এম এ আই সজিব, হবিগঞ্জ থেকে : হবিগঞ্জের বানিয়াচং উপজেলা সদরের ত্রিকর মহল্লা গ্রামের শিশু মেহেদি হাসান রাসেল হত্যার অভিযোগে আব্দুর রশিদ নামে এক যুবককে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।

এছাড়াও আব্দুর রশিদকে ১০ হাজার টাকা জরিমানাও করা হয়। মামলার অপর দুই আসামী সিরাজ মিয়া ও সালেহ আহমেদকে খালাস দেয়া হয়। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাফরুজা পারভীন এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত আব্দুর রশিদ (২৩) ওই গ্রামের জালাল উদ্দিনের পুত্র।মামলার বিবরণে জানা যায়, ২০০৭ সালের ৮ অক্টোবর বানিয়াচং উপজেলার ত্রিকর মহল্লা গ্রামের প্রবাসী আব্দুল হামিদের পুত্র মেহেদী হাসান রাসেলের (৮) কাছ থেকে একটি মোবাইল ফোন সেট জোর করে নিতে চায় পাশের বাড়ির আব্দুর রশিদ। মেহেদী হাসান রাসেল মোবাইল ফোনটি দিতে না চাইলে রশিদ তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে লাশ মাটিতে পুঁতে রাখে।

এ ঘটনায় পরদিন ৯ অক্টোবর মেহেদী হাসানের মা স্বপ্না বেগম বাদি হয়ে পাশের বাড়ির আব্দুর রশিদ, সিরাজ মিয়া ও সালেহ আহমেদকে আসামী করে বানিয়াচং থানায় মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে বানিয়াচং থানার পুলিশ আব্দুর রশিদ, সিরাজ মিয়া ও সালেহ আহমেদকে গ্রেফতার করে। আব্দুর রশিদের স্বীকারোক্তিতে পুলিশ মাটির নীচ থেকে মেহেদী হাসান রাসেলের লাশ উদ্ধার করে। এরপর তিন আসামীকে কারাগারে প্রেরণ করা হয়। কিছুদিন পর মামলার দুই আসামী সিরাজ মিয়া ও সালেহ আহমেদ জামিন পেলেও আব্দুর রশিদের জামিন না-মঞ্জুর হয়।

আদালত ১৪ সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে সোমবার মামলার প্রধান আসামী আব্দুর রশিদের উপস্থিতিতে উক্ত রায় প্রদান করেন। অপর দুই আসামী সিরাজ মিয়া ও সালেহ আহমেদেও বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় দুইজনকে খালাস দেয়া হয়।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পিপি সিরাজুল হক চৌধুরী। আসামী পক্ষে মামলা পরিচালনা করেন হাবিবুর রহমান ও মাসুদ করিম আখঞ্জি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!