শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে জোড়া শিশুদের আলাদা করতে ওসমানী হাসপাতালে বোর্ড বসছে আজ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১ মার্চ, ২০১৬

joint-childনিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের মাধবপুরে জোড়া লাগানো অবস্থায় জন্ম নেওয়া দুই মেয়ে শিশুকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার শিশুদের আলাদা করার বিষয়ে আলোচনার জন্য মেডিকেল বোর্ড বসবে।

শিশু দুটির মা নিলুফার ইয়াসমিন ব্রাক্ষণবাড়িয়ার নাছিরনগর উপজেলার আলিয়ারা গ্রামের শাহিন মিয়ার স্ত্রী। গত শনিবার অস্ত্রোপচারের মাধ্যমে হবিগঞ্জের মাধবপুর উপজেলার বেসরকারি তিতাস শিশু ও জেনারেল হাসপাতালে জন্ম হয় শিশু দুটির। পরে তাদের ওসমানী হাসপাতালে স্থানান্তর করা হয়।

জোড়া লাগা শিশু দুটি বর্তমানে ওসমানী হাসপাতালের শিশু সার্জারি (২৩ নম্বর) ওয়ার্ডে ভর্তি আছে। অন্যদিকে নিলুফার ইয়াসমিনকে তিতাস হাসপাতালেই চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন শিশু দুটির বাবা শাহিনের বড় ভাই ইকবাল মিয়া।

ইকবাল জানান, নিলুফার ইয়াসমিনের শারীরিক অবস্থাও ভালো নয়। শাহিন-নিলুফার দম্পতির নিশু নামের ৬ বছরের আরেকটি মেয়ে আছে। ভাই শাহিন বিদেশে থাকায় তিনিই জোড়া লাগানো শিশু দুটিকে নিয়ে ওসমানী হাসপাতালে আসেন।

এমএজি ওসমানী হাসপাতালের উপ-পরিচালক ডা. আবদুস সালাম বলেন, ‘হাসপাতালের শিশু সার্জারি বিভাগের প্রধান ডা. নুরুল আলমের তত্ত্বাবধানে শিশু দুটিকে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার আল্ট্রাসনোগ্রাফী করে দুজনের আলাদা লিভার আছে কি-না, তা নিশ্চিত হওয়া যাবে। এরপর মেডিকেল বোর্ড গঠন করে তাদের আলাদা করাসহ পরবর্তী চিকিৎসা বিষয়ে ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!