শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচঙ্গে উত্তর সাঙ্গর গ্রামের গৃহবধু হত্যা মামলার অন্যতম আসামী গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০১৬

325এম এ আই সজিব ॥ বানিয়াচঙ্গে উত্তর সাঙ্গর গ্রামের গৃহবধু আঙ্গুরা খাতুন হত্যা মামলার অন্যতম আসামী আনছব আলীকে পুলিশ গ্রেফতার করেছে। বুধবার ৩ টার দিকে বানিয়াচঙ্গ থানার এসআই হাসানের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

পুলিশ সূত্র জানায়, মক্রমপুর ইউনিয়নের পুরাতন পাথারিয়া গ্রামের সিরাজুল ইসলামের কন্যা আঙ্গুরা খাতুনকে ১০ বছর একই উপজেলার মন্দরী ইউনিয়নের উত্তর সাঙ্গর গ্রামের মকসুদ আলীর পুত্র লগুছ মিয়া কাছে বিয়ে দেন। বিয়ের পর আঙ্গুরা খাতুনকে যৌতুকের জন্য প্রায় মারধোর করতো।

এর মধ্যে আঙ্গুরা খাতুনের গর্ভে দুই কন্যা সন্তানের জন্ম লাভ করে। কন্যা সন্তান জন্মের পর আঙ্গুরার উপর লগুছের নির্যাতন আরো বেড়ে যায়। এক পর্যায়ে লগুছের নির্যাতন থেকে বাচঁতে আঙ্গুরার বাবা তাকে ১ লাখ টাকা যৌতুক দেন। পরবর্তীতে লগুছ মিয়ার আবারও ১ লাখ টাকা যৌতুক দাবি করে। এ সময় আঙ্গুরার বাবা দিতে অস্বিকার করলে লগুছ মিয়া আঙ্গুরা উপর শারারিক ও মানুষিক নিযার্তন করে এবং ২য় বিয়ের হুমকি দেয়।

এর মধ্যে ১৫ ফ্রেরুয়ারি আঙ্গুরা খাতুনকে নির্যাতন করে লগুছ মিয়ার তার পরিবারের লোকজন হত্যা করে। এ ঘটনার আঙ্গুরার ভাই আব্দুল বাদী হয়ে বানিয়াচঙ্গ থানায় ৭ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। গতকাল বেলা ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মামলার অন্যতম আসামী আনছব আলীকে পুলিশ গ্রেফতার করে। অন্যান্য আসামীদের পুলিশ গ্রেফতারের জন্য অব্যাহত ভাবে অভিযান চালিয়ে যাচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!