মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে আখঞ্জী দরবার শরীফে ৩৯তম ওরশ অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০১৬

136এম এস জিলানী আখনজী,চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাটে পীরে তরিক্বত সূফি সাধক মুর্শিদুনা হযরতুল আল্লামা শাহ্ শামছুদ্দিন আখঞ্জী (র:) এর ৩৯তম ওরশ ও ঈমাম আহমদ রেযা শাহ্ শামছুদ্দিন আখঞ্জী (র:) সুন্নীয়া দাখিল মাদ্রসার বার্ষিক সভা সারা রাত ব্যাপী গত বুধবার আমুরোড আখঞ্জী দরবার শরীফে অনুষ্টিত হয়েছে।

এ উপলক্ষ্যে আখঞ্জী দরবার শরীফের গদীনশীন পীরজাদা আলহাজ্ব মাওলানা শাহ্ জালাল আহমদ আখঞ্জীর সভাপতিত্বে অনুষ্টিত হয় ওয়াজ মাহফিল। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওয়াজ করেন আন্তর্জাতিক খ্যাতি স¤পন্ন বক্তা অধ্যক্ষ হাফিজ কাজী আল্লামা আব্দুল আলিম রেজভী, ঢাকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে ওয়াজ করেন ওয়াজ মাহফিলের অন্যতম আকর্ষণ আল্লামা নেছার আহমদ নেছারী, ফেনি।

মাওলানা আবু সাফওয়ান আশরাফুল ওয়াদুদ, পীরজাদা মাও: শাহ্ নাসির উদ্দিন আখঞ্জী, মাও: নেছার আহমদ আলকাদরী, মাও:শহিদুল ইসলাম ও মাও: আব্দুল মুহিত হাসানী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইয়াসিন তালুকদার, পীরজাদা শাহ্ জামাল উদ্দিন আখনজী, পীরজাদা শাহ্ কুতুব উদ্দিন আখনজী প্রমুখ। অনুষ্টান পরিচালনা করেন মাদ্রাসার সহ-সুপার মাও: মুফতি মিজানুর রহমান ও সহকারী শিক্ষক মাও: ওমর ফারুক চৌধুরী ।

মিলাদ পরিচালনা করেন পীরজাদা মাও: শাহ্ মহিউদ্দিন আখঞ্জী। এবং উক্ত অনুষ্ঠানে দলবদ্ধ হয়ে অংশ গ্রহন করে শিরনী বিতরনে সহযোগীতা করেন গোছাপাড়া যুব ঐক্য পরিষদ। অনুষ্ঠান শেষে উপস্থিত মুসল্লীদের মাঝে শিরনী বিতরন ও মোনাজাতের মাধ্যমে দরবারের ওরশ-মাহফিল সমাপ্তি ঘোষনা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!