রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ছাত্রদলের ৮ টি ইউনিয়ন কমিটিকে অবৈধ ঘোষনা আহ্বায়ক ও যুগ্ন আহ্বায়কের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৮ মার্চ, ২০১৬

369স্টাফ রিপোটার,মাধবপুর থেকে:
হবিগঞ্জের মাধবপুর উপজেলার ছাত্রদলের ৮ টি ইউনিয়নের কমিটিকে অবৈধ ঘোষনা করেছে উপজেলা ছাত্রদলের ৮ যুগ্ম আহ্বয়ক। উপজেলা ছাত্রদলের আহ্বয়ক ও সিনিয়র যুগ্ম আহ্বয়ক অগঠনতান্ত্রিক ভাবে কোনো সদস্যের পরামর্শ ছাড়া ৮ টি ইউনিয়নের কমিটি অনুমোদন দেওয়ায় ওই কমিটি গুলোকে তারা অবৈধ ঘোষনা করেছে।এই উপলক্ষ্যে মঙ্গলবার বিকেলে উপজেলা ছাত্রদলের অস্থায়ী কার্য্যালয়ে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বয়ক মো: ইয়াকুব খানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক এখলাছুর রহমান সিরাজীর পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন যুগ্ম আহ্বয়ক এমদাদুল হক সুজন, এমরান নাজির বাপ্পি, সায়মন আহাম্মেদ আপন, শফিকুল ইসলাম, এনামুল হক এ্যানি, সাব্বির আহম্মেদ, এএইচএম শফিকুল ইসলাম ।
সভায় উপজেলা ছাত্রদলের আহ্বয়ক কমিটির কোনো সদস্যের পরামর্শ ছাড়াই উপজেলা ছাত্রদলের আহ্বয়ক হুসাইন মো: রফিক ও সিনিয়র যুগ্ম আহ্বয়ক মীর্জা ইকরাম ৮ টি ইউনিয়নের ছাত্রদলের পকেট কমিটি গঠন করায় এই কমিটি গুলোকে অবৈধ ঘোষনা করেন।
উপজেলা ছাত্রদলের আহ্বয়ক হুসাইন মোহাম্মদ রফিক ও সিনিয়র যুগ্ম আহ্বয়ক মীজা ইকরামের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য জেলা কমিটির প্রতি দাবি জানান। সভায় বিগত দিন গুলোতে উপজেলা ছাত্রদলের আহ্বয়ক হুসাইন মো: রফিক ও সিনিয়র যুগ্ম আহ্বয়ক মীর্জা ইকরাম আন্দোলনে অংশ গ্রহন না করায় তাদের কে তিরষ্কার করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন আহসান উল্লাহ, মো: কামাল খান, সাইফ উদ্দিন সুমন,ঝুহাব , আল আমিন,মো: নজরুল গাজী, শাহ মো: মিলন, সাইফুল ইসলাম, মো: রিপন ভুইয়া, সামসু্িদ্দন জনি, মো: নুরুল আমিন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!