শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এটিএম সালাম নবীগঞ্জ উপজেলা যুবদল ও বিএনপির সকল দায়িত্বরত পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১১ মার্চ, ২০১৬

সালামপ্রেস বিজ্ঞপ্তি : আমি এটিএম সালাম, নবীগঞ্জ উপজেলা যুবদলের বর্তমান সভাপতি হিসেবে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসছি।

 

১৯৮৯ইং সন থেকে ছাত্রদলের রাজনীতি থেকে শুরু করে সুদীর্ঘ ২৭ টি বছর যাবৎ পর্যায়ক্রমে যুবদল পৌর শাখার সভাপতি, জেলা যুবদলের সহ সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদকসহ গুরুত্ব পূর্ণ পদে দক্ষতার সাথে দায়িত্ব পালন করে তৃর্ণমুল পর্যায়ে দলকে সুসংগঠিত করেছি।

 

২০১০ইং সালে নির্বাচনের মাধ্যমে উপজেলা যুবদলের সভাপতি নির্বাচিত হয়ে বর্তমানে দায়িত্বরত আছি।

 

এছাড়াও নবীগঞ্জ উপজেলা বিএনপির সহ যুব বিষয়ক সম্পাদক হিসেবেও দায়িত্বরত রয়েছি। দীর্ঘ রাজনৈতিক জীবনে নবীগঞ্জ বিএনপির শীর্ষ নেতাদের কর্তৃক লাঞ্চনা, বঞ্চনা ও বৈষ্যমের শিকার হতে হয়েছে। তাদের ব্যর্থ নেতৃত্ব ও দলের আদর্শের পরিপন্থি কাজের প্রতিবাদ করার কারনে অনেকবার কোনঠাসা মুখোমূখির সম্পুখীন হতে হয়েছে।

 

আদর্শ ও নৈতিকতা ভুলে গিয়ে যে দল বা দলের নেতারা কাজ করে ওই দলে থাকা একজন আদর্শবান রাজনৈতিক কর্মী হিসেবে সম্ভব নয় মনে করি। তাই আমি স্বেচ্ছায় উপজেলা যুবদল ও উপজেলা বিএনপির সকল দায়িত্বরত পদ ও কার্যক্রম থেকে পদত্যাগ করিলাম।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!