সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে ২০০১ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে অসুস্থ শিক্ষক লিয়াকত আলীকে চিকিৎসা সহায়তা প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১২ মার্চ, ২০১৬

২৩৬৯১বিশ্বনাথ ( সিলেট ) প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরস্থ শতবছরের প্রাচীন বিদ্যাপীঠ রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক লিয়াকত আলীকে চিকিৎসা প্রদান করা হয়েছে। শনিবার সকালে বিদ্যালয়ের ২০০১ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে ও বিশ্বনাথ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় চিকিৎসা সহায়তা প্রায় ৭৩ হাজার টাকা শিক্ষকের বাড়িতে গিয়ে শিক্ষক লিয়াকত আলীর হাতে তুলে দেওয়া হয়।

 

২০০১ ব্যাচের শিক্ষার্থী যুক্তরাজ্য প্রবাসী চাদ রহিম বিপ্লব, সালেহ আহমদ সুমন, জাহাঙ্গীর আহাদ লিটন, মিজানুর রহমান, সেবুল আহমদ ও ছালেক আহমদ’র সার্বিক তত্ত্বাবধানে চিকিৎসা সহায়তার টাকা সংগ্রহ করা হয়। দেশে ও বিদেশে অবস্থানরত শিক্ষার্থীরা এতে অংশগ্রহন করে।

 

সাবেক শিক্ষার্থী জাহাঙ্গীর আহাদ লিটন’র সভাপতিত্বে ও মিজানুর রহমান’র সঞ্চালনায় চিকিৎসা সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন প্রনঞ্জয় বৈদ্য অপু, মারুফ আহমদ, লায়েক আহমদ, শামছুল ইসলাম মোমিন, ফয়ছল আহমদ, মঈনুল ইসলাম, তাজ উদ্দিন, সায়েদ আহমদ, ইব্রাহিম আলী, হাবিবুর রহমান হাবিব, ইমরান আহমদ রুনু, শাহীন আহমদ, তুরাব আলী, কবির আহমদ, মাশুকুর রহমান শিকদার, আবুল কালাম, আবদুল বাছিত, মনছুর আহমদ খান পাপলু, এনামুল হক, তারেক আহমদ প্রমুখ।

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!