শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জরে খনকারীপাড়া গ্রামে জমি দখল নিয়ে দুই দলের সংঘর্ষে মহিলাসহ ১০ জন আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৩ মার্চ, ২০১৬

৩৩২৩এম এ আই সজিব ॥ নবীগঞ্জ উপজেলার খনকারীপাড়া গ্রামে জমি দখল নিয়ে দুই দলের সংঘর্ষে মহিলাসহ ১০ জন আহত হয়েছে।

 

শনিবার সকাল ১০টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহত সুত্রে জানা যায়, একই গ্রামের আবু বক্করের সাথে আঃ গফফারের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ ঘটনায় আবু বকর বাদি হয়ে কোর্টে মামলা করলে আদালত ওই জমির উপর ১৪৪ ধারা জারী করেন।

 

 

এ আদেশ উপেক্ষা করে আঃ গফফারের নের্তৃতে সফিল, কফিল, শাকিল ও শাহজাহান জোর পূর্বক জমি দখল করতে গেলে উভয়পক্ষে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে মহিলাসহ ১০ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় ইউসুফ (৫০), রাশিদা বেগম (৩০), আবু বকর (৪০), সেবুল (৩৫) কে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া জুয়েল, মোতাহের ও সোহাগকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি শান্ত করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!