শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে কুমিল্লার যুবককে জবাই করে হত্যা II প্রেমিকা গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৪ মার্চ, ২০১৬

hotthhaহামিদুর রহমান,মাধবপুর থেকে : হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা গ্রামে শাহআলম (২৫) নামে কুমিল্লার এক যুবককে গলা কেটে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত শাহআলম কুমিল্লা জেলার বুড়িচং থানার রাজাপুর গ্রামের অহিদ মিয়ার ছেলে। গত শনিবার রাতে উপজেলার বাঘাসুরা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ উপজেলার বাঘাসুরা গ্রামের রফিক মিয়ার মেয়ে রিমা আক্তারকে গ্রেফতার করেছে। গ্রেফতার রিমা আক্তার পুলিশ প্রহরায় হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় শাহআলমের পিতা অহিদ মিয়া বাদী হয়ে রোববার সকালে মাধবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা মাধবপুর থানার উপ পরিদর্শক (এসআই) মমিনুল ইসলাম জানান, শাহআলমের সঙ্গে রিমার প্রেমের সম্পর্ক ছিল। কোনো কারণে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়।

গত শনিবার শাহআলম তার প্রেমিকা রিমার সঙ্গে দেখা করতে বাঘাসুরা গ্রামে এলে শনিবার রাতে শাহআলমকে পরিকল্পিতভাবে জবাই করে হত্যা করে বাড়ির পাশে লাশ ফেলে রাখে। পুলিশ খবর পেয়ে শাহআলমকে মৃত অবস্থায় উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় পুলিশ প্রহরায় চিকিৎসাধীন রিমা আক্তারকে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে। রিমাকে জিজ্ঞাসাবাদ করলেই খুনের রহস্য জানা যাবে। শাহআলমের পিতা অহিদ মিয়া জানায়, তার ছেলে কুমিল্লা শহরের রাজাগঞ্জ একটি অলংকার তৈরির কারখানায় কাজ করত।

মাধবপুর থানার ওসি মোল্লা মুনির হোসেনের মাধ্যমে তার ছেলের খুন হওয়ার ঘটনা জানতে পেরে থানায় মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!