শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জে ট্রাক-বাস সংঘর্ষে নিহত ৩ আহত ২১

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৫ মার্চ, ২০১৬

FB_IMG_1458014063917কামরুজ্জামান আল রিয়াদ/এম এ আই সজিব :- হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিন আনসার সদস্য নিহত ও আহত হয়েছে ২১ জন।

index
জানাযায় মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ থানার পুরাসুন্ধা নামক স্থানে বি-বাড়িয়া থেকে ছেড়ে আসা শ্রীমঙ্গলগামী একটি বাস (ঢাকা মেট্টো-ব-১১-৫১০৩) ও সিলেট থেকে ছেড়ে আসা একটি ট্রাক (ঢাকা মেট্টো-ট-১৮-৮৪৩৩) মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ২৪ জন আহত হয়। গুরুতর আহতদের শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস হাইওয়ে পুলিশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে। হাসপাতালে নেওয়ার পথে আনসার সদস্য সুজিত ধর (২৮), জিয়াউল হক (২৬)ও বাবুল মিয়া (২৫) মৃত্যু কোলে ঢলে পড়ে।

আহতরা হল – কাজি আফরোজ (২৮), ছমির (২৮), তারেক মিয়া (২৭), আবু জাফর (২৮), উজ্জল (২৮), সোহেল (২৫), রিয়াজ (২৮), রিয়াজ (২৭), মুস্তফা কামাল (২৮), মন্তাজ (২৭), ছগির (২৭) রাজিব (২৮), মনির (২৭) জসিম (২৮), সজিব দাশ (২৮), আরিফ (২৭) আহতদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে আশংঙ্কাজনক অবস্থায় উজ্জ্বল (২৭) ও রাজীব দাসকে (২৭) ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজ এবং মনির (২৭), জসিম (২৮), এমরান (২৭) ও রাকিবুলকে (২৮) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
425

শায়েস্তাগঞ্জের হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় ও প্রসাশন সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া থেকে আনসার সদস্যবাহী উত্তরা পরিবহনের একটি বাস মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল কালাপুর ফ্যায়ারিংয়ে জন্য যাচ্ছিলো। পথে হবিগঞ্জের সুরাবই এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়।

এতে বাসের অন্তত ৩০ আনসার সদস্য আহত হন।

পরে খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

সেখানে দায়িত্বরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

দুপুরে আহতদের খোঁজ-খবর নিতে হবিগঞ্জের জেলা প্রশাসক সাবিনা আলম, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, জেলা পরিষদের প্রশাসক ডাঃ মুশফিক হোসেন চৌধুরী হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মাসুদুর রহমান মনির ও হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন হাসপাতালে ছুটে যান জেলা আনসার ও ভিডিপি কমান্ডার মাহবুব উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া আনসার ও ভিডিপি কমান্ডার মাহবুব হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!