শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট পৌরসভার পেনেল মেয়র তাজুল ইসলাম কাজল নির্বাচিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৫ মার্চ, ২০১৬

৩২৬চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট পৌরসভার প্যানেল মেয়র নির্বাচন সম্পন্ন হয়েছে। মঙ্গলাবার দুপুরে পৌরভবনে গোপন ভোটের মাধ্যমে এ প্যানেল মেয়র নির্বাচন অনুষ্ঠিত হয়। নব-নির্বাচিত মেয়র মোঃ নাজিম উদ্দিনের সভাপতিত্বে পৌরসভার সচিব ইসলামই হোসেন প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন।

এতে ১নং ওয়ার্ডের কাউন্সিলর তাজুল ইসলাম কাজল, ৬নং ওয়ার্ডে মরতুজ আলী ও সংরক্ষিত-৩নং কাউন্সিলর শাহেনা আক্তার, ৮নং ওয়ার্ডে লাল মিয়া, ৯নং ওর্য়াডের কুতুব আলী প্রতিদন্দ্বিতা করেন। এতে তাজুল ইসলাম কাজল ও মুরতুজ আলী ৯ ভোট এবং শাহেনা আক্তার ৭ ভোট পান। পরে লটারীর মাধ্যমে তাজুল ইসলাম কাজল পেনেল মেয়র নির্বাচিত হন।

নির্বাচিত প্যানেল মেয়র তাজুল ইসলাম কাজল মেয়র ও কাউন্সিলরসহ সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। সকলের কাছে তিনি দোয়া প্রার্থী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!