শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে পুত্রের হাতে বৃদ্ধ পিতা খুন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৫ মার্চ, ২০১৬

789এটিএম সালাম, নবীগঞ্জ থেকে : নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের সদরাবাদ গ্রামে ঘাতক পুত্রের হাতে নির্মমভাবে খুন হলেন ৬৫ বছর বসয়ী বৃদ্ধ পিতা মুক্তার উল্লাহ নামের এক দুবাই প্রবাসী। ঘটনাটি ঘটেছে গত সোমবার দিবাগত রাত অনুমান সাড়ে ১২টার দিকে। পুলিশ লাশ উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরন করেছে। ঘাতক পুত্র বীর দর্পে জন সম্মূখে পালিয়ে যায়।

এ ঘটনায় নিহতের যুবতি কন্যা ডালিনা বেগম (২২) ও প্রতিবেশী রাফি আহমদ (৩০) নামের যুবককে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে।

স্থানীয় সূত্রে জানাযায়, নবীগঞ্জ উপজেলার ওই গ্রামের মৃত রমিজ উল্লার পুত্র মুক্তার উল্লাহ প্রায় বছর খানেক পূর্বে দুবাই থেকে বাড়িতে আসেন।
136
বয়সের ভারে নতজানু ওই বৃদ্ধ কোন রোজিরোজগার করতে পারেন নি। তার ২ ছেলে ও ৩ মেয়ে । বড় ছেলে সুমন সিলেট শহরে সিকিউরিটির কাজ করে, ঘাতক পুত্র জীবন শেরপুর মাইওয়ান ইলেক্ট্রনিক্সতে শ্রমিকের কাজ করে বলে জানাযায়। কোন রকম চলছিল তাদের জীবন সংসার। সংসারের ভরণপোষন ও একটি মেয়ের বিবাহ দিতে গিয়ে কিছু বাড়ি রকম জায়গা বিক্রয়ের সিদ্ধান্ত নেন মুক্তার উল্লাহ।

896

এই জায়গা বিক্রয় নিয়ে পিতা পুত্রের মধ্যে গত ২ সপ্তাহ ধরে মনোমালিন্য চলে আসছিল। এরই জের ধরে ঘটনার উল্লেখিত রাতে পাশ্ববর্তী প্রতিবেশী মৃত আহমদ উল্লার পুত্র রাফি আহমদ এর বাড়িতে বসা ছিলেন মুক্তার উল্লাহ। ওই সময়ে তারই জামাতা একই গ্রামের মৃত ওয়াজিব উল্লার পুত্র আজির উদ্দিন (৩৫) ও তার শশুরকে বিষয়টি মিমাংশা করার কথা বলে বাড়িতে নিয়ে আসার সাথে সাথেই ধারালো অস্ত্র (ছোরা) দিয়ে বৃদ্ধ পিতাকে ধাওয়া করে বাড়ির পুকুরের পানিতে ফেলে বুকের মধ্যে ঘাই মেরে মৃত্যু নিশ্চত করে হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা ছোরা হাতে নিয়ে বুক ফুলিয়ে বীর দর্পে পালিয়ে যায়। এ সময় বাড়ির লোকজনের আর্ত চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে পুকুরের পানি থেকে ডুবন্ত লাশ উদ্ধার করে থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে।

নিহতের স্ত্রী নাজমা বেগম বলেন, আমার স্বামী বিদেশ থেকে আসার পর অনেক লক্ষ টাকা খুইছেন, অবশেষে তার এ জায়গা বিক্রিকে আমরা কেউ মেনে নিতে পারিনি। তবে, আমার কুলাঙ্গার পুত্র তার বাপকে এভাবে নির্মম ভাবে হত্যা করেছে। আমি মা হয়েও তার ফাঁসি চাই।

গ্রামের সাবেক মেম্বার মোঃ আলম মিয়া, একে ফজলু, কামরুল ইসলাম স্বপন, আমীর আলী সহ অনেকেই বলেন, এমন হত্যাকান্ডের সংবাদ পেয়ে আমরা গ্রামবাসী তাৎক্ষনিক ছুটে এসেছি। এই হৃদয়বিধায়ক কর্মকান্ডে আমরা গ্রামবাসী গভীর শোকাহত ও মর্মাহত। গ্রামবাসী ঘাতক পুত্র জীবনের ফাঁসি দাবী করেন।

আরেকটি সূত্র জানায়, পুলিশের হাতে ধৃত মৃত আহমদ উল্লার পুত্র রাফি আহমদ মৌলভীবাজার পাঁতাকুড়ি অফসেট প্রেসের একজন কম্পিউটার অপারেটর, বৃদ্ধ মুক্তার মিয়া তার সাথে কিছু জায়গা বিক্রয়ের আলাপ আলোচনা করছিলেন তার বাড়িতে বসেই। এ ছাড়াও গ্রামের সৌদি আরব প্রবাসী কামরুল ইসলাম স্বপন ও আমির আলী সহ আরো কয়েক জনের নিকট তিনি বাড়ির ৭২ শতক ভূমির মালিকানার মধ্যে ২০শতক জায়গা বিক্রয়ের কথা বার্তা বলে আসছিলেন। এতে আরো ক্ষিপ্ত হয়ে উঠে তার কুলাঙ্গার পুত্র জীবন। অবশেষে সামান্য কিছু জায়গার জন্য কেড়ে নিল জন্ম দাতা পিতার তাজা প্রাণ। এ ঘটনায় এলাকায় নিন্দার ঝড় বইছে। উপজেলার সর্বত্র তুলাপাড় সৃষ্টি হয়েছে। রির্পোট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি বলে পুলিশ সুত্রে জানাগেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!