বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ প্রেসক্লাবে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৬ মার্চ, ২০১৬

411নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলা তথ্য অফিস এর আয়োজনে বুধবার বিকেলে নবীগঞ্জ প্রেসক্লাবে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। নবীগঞ্জ উপজেলা প্রশাসনের সহযোগিতায় সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং সম্পৃক্তকরণের লক্ষ্যে এ প্রেস ব্রিফিং অনুষ্টিত হয়। জেলা তথ্য অফিসার মো: গিয়াস উদ্দিন সাংবাদিকদের সরকারের সমালোচনার পাশাপাশি ভাল কাজগুলো জনসম্মুখে তুলে ধরার আহবান জানিয়ে বলেন, ভাল কাজের প্রশংসা করলে কাজের উৎসাহ বাড়ে। এলাকার সমস্যাগুলো তুলে ধরবেন। জনগণের কল্যাণে বর্তমান সরকার কাজ করতে প্রস্তুত। তিনি বলেন,২০০৬সালে দারিদ্রের হার ছিল ৪০ ভাগ। বর্তমানে ২০ভাগে চলে এসেছে। ২০১৮সালে চাহিদার চেয়ে বিদ্যুৎ উৎপাদন বেশী হবে এবং ২০২১ সালের মধ্যে কোন বাড়ি বিদ্যুৎহীন থাকবেনা। ২০৩০সালে কয়লাভিত্তিক বিদুৎ উৎপাদন ১৯ হাজার ৬৫০ মে:ও: হবে। তিনি বলেন, দেশের দরিদ্র পরিবারের শতভাগ শিশু শিক্ষার্থীকে উপবৃত্তি আওতায় আননয়ন। প্রতি বছর প্রায় ১ কোটি ১৯ লক্ষ শিক্ষার্থীকে উপবৃত্তি প্রদান। ৯০টি উপজেলায় ৭ হাজার ৫৬১ টি আনন্দ স্কুল প্রতিষ্টা করা হয়েছে। স্কুল ফিডিং কর্মসূচী চালু। ৩ হাজার ৪৪৭ টি সরকারী প্রাথমিক বিদ্যালয় পুন: নির্মাণ ও সংস্কার।

 

২১৩ টি রেজিষ্টার্ড। এছাড়াও তিনি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরেন। এ সময় উপস্থিত ছিলেন উচ্চমান সহকারী মো:হাবিবুর রহমান, অফিস সহকারী মো:আব্দুল লতিফ, এপিএই জগদীশ চন্দ্র দেবনাথ প্রমূখ। বক্তব্য রাখেন নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাইফুল জাহান চৌধুরী, সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী,সাবেক সভাপতি এটিএম সালাম,সাধারন সম্পাদক রাকিল হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক সলিল বরন দাশ, অর্থ সম্পাদক এম মুজিবুর রহমান, অফিস সম্পাদক মতিউর রহমান মুন্না, ক্রীড়া সম্পাদক এটিএম জাকিরুল ইসলাম জাকির, নির্বাহী সম্পাদক আকিকুর রহমান সেলিম, সুলতান মাহমুদ প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!