বুধবার, ১৫ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ইতিহাসের পাতা থেকে বঙ্গবন্ধুর নাম মুছে দেওয়া যাবেনা -উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৮ মার্চ, ২০১৬

৩২৫এটিএম সালাম, নবীগঞ্জ থেকে :  নবীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। “শিশু গড়বে নতুন দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এ প্রতিপাদ্য বিষয় নিয়ে নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে এ  উপলক্ষে বৃহস্পতিবার সকালে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালীটি উপজেলা পরিষদের সামনে থেকে শুরু করে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে পরিষদ মিরানায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ‘র সভাপতিত্বে ও শিক্ষক আলী আমজদ মিলনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী।

 

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আনোয়ার হোসেন।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নূর উদ্দিন (বীর প্রতিক), উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, উপজেলা জাসদের সভাপতি আব্দুর রউফ, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মাহমুদ চৌধুরী, জেলা তথ্য অফিসার গিয়াস উদ্দিন। এতে বক্তব্য রাখেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছাদেক হোসেন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, নবীগঞ্জ প্রেস ক্লাবের সহ-সভাপতি প্রভাষক উত্তম কুমার পাল হিমেল, পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহাদৎ হোসেন, শিক্ষক রাজিব চন্দ্র দাশ, শিক্ষিকা শাহানুর আক্তার পান্না, সাংবাদিক মতিউর রহমান মুন্না, ছাত্রী সাহেলা রহমান তিশা, মৌ মিথা তাবাস্সুম ইসরাত প্রমুখ। এতে সরকারী কর্মকর্তা কর্মচারী ছাড়াও বিভিন্ন স্কুলের শত শত শিশু শিক্ষার্থী অংশ নেয়।

 

অনুষ্টানের শেষে মেধাবী প্রতিযোগীতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মধ্যে পুরুস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

 

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিশুদের অত্যন্ত ভালবাসতেন আর সে কারণেই বাংলাদেশ জাতির পিতার জন্ম দিবসকে জাতীয় শিশু দিবস হিসেবে উদযাপন করা হয়। তিনি বলেন, বঙ্গবন্ধু যে জাতির পিতা তা ইতিহাস বলে দিবে। শেখ মুজিবুর রহমানের নাম ইতিহাসের পাতা থেকে মুছে দেওয়ার জন্যই ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট স্বপরিবারে হত্যা করা হয়েছিল।

 

কিন্তু ইতিহাস বড় বিরল, তা থেকে কারো অবদান মুছে দেয়া যায়না।  তিনি আরো বলেন, যদি কোন সময় জামাত শিবির রাজাকাররা ক্ষমতায় আসে তাহলে দেশের জাতীয় সঙ্গীতও বদলে দেবে। তাই এসব দেশাদ্রোহী লোকদের থেকে সাবধান থাকতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!