বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে পুলিশের বিশেষ অভিযান ২ মাদক সম্রাটসহ গ্রেফতার ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৮ মার্চ, ২০১৬

1589নবীগঞ্জ প্রতিনিধি :  নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাতেন খাঁন’র নেতৃত্বে গত বুধবার রাতে উপজেরার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নবীগঞ্জের কুখ্যাত মাদক সম্রাট দু’ সহোদর সাফি মিয়া (২৫) ও হামদু মিয়া (২৮)কে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। ধৃত মাদক ব্যবসায়ীদ্বয় পৌর এলাকার পুর্ব তিমিরপুর গ্রামের মকছুদ মিয়ার ছেলে। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত বলে জানাগেছে। এছাড়া একই রাতে কুর্শি ইউপির সুলতানপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে আব্দুল মন্নানকে সন্দেহভাজন চোর হিসেবে গ্রেফতার করা হয়েছে।

 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, নবীগঞ্জ পৌর এলাকার পুর্ব তিমিরপুর গ্রামের মকছুদ মিয়ার দু’ছেলে সাফি মিয়া ও হামদু মিয়া দীর্ঘদিন ধরে বিদেশী মদসহ বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত। এ সব মাদক বিক্রি করে রাতারাতি প্রচুর অর্থ বিত্তের মালিক হয়েছেন। গাড়ী-বাড়ি করে বিলাস বহুল জীবন যাপন করে আসছে। বিগত ২৯ ফেব্রুয়ারী রাতে শহরের নতুন বাজার এলাকা থেকে সুগন্ধ্যা কনফেকশনারীর দোকান থেকে বিপুল পরিমান বিদেশী মদসহ দোকান মালিক ছালিক মিয়াকে পুলিশ গ্রেফতার করে। এ খবরে অনেক মাদক ব্যবসায়ী গা ঢাকা দেয়। আলোচনার ঝড় উঠে নবীগঞ্জে। প্রসংশিত হয় পুলিশের অভিযান। ওই সময় ধৃত ছালিক মিয়ার তথ্যমতে পুলিশ মাদক নিয়ন্ত্রনে বিশেষ অভিযানে নামে।

 

 

 

তার অংশ হিসেবে থানার অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাতেন খাঁন’র নেতৃত্বে গত বুধবার রাত ১১ টার দিকে একদল পুলিশ পুর্ব তিমিরপুর গ্রাম থেকে মাদক সম্রাট সাফি মিয়া ও তার ভাই হামদু মিয়াকে গ্রেফতার করে। তাদেরকে বৃহস্পতিবার সকালে মাদক আইনে মামলা নং ২ তারিখ ০১-০৩-২০১৬ইং জেল হাজতে প্রেরন করা হয়েছে। পুলিশের মাদক, জুয়া ও সমাজ বিরোধী কার্যকলাপের বিরুদ্ধে বিশেষ অভিযানে এবং মাদক সম্রাটদের গ্রেফতারে এলাকায় স্বস্তি ফিরে এসেছে। এ ব্যাপারে থানার অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাতেন খাঁন বলেন, পুলিশের এ সব অভিযান অব্যাহত থাকবে। কোথাও মাদক, জুয়া, যাত্রা ও সমাজ বিরোধী কার্যকলাপ চলতে দেয়া যাবে না। তিনি পুলিশের এই বিশেষ অভিযানে সকলের সহযোগিতা কামনা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!