বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে নানান আয়োজনে উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৯৬তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৮ মার্চ, ২০১৬

৭৩৬৯বিশ্বনাথ ( সিলেট ) প্রতিনিধি :  সিলেটের বিশ্বনাথে নানান আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৯৬তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস। এউপলক্ষে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহনে চিত্রাংঙ্কন ও রচনা প্রতিযোগীতার আয়োজন করা হয়। বিকেলে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

 

বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তক অর্পন করা হয়। এরপর উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করেন। র‌্যালী শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাশহুদুল কবীর’র সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সোলায়েমান হোসাইন’র সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুহুল আমীন, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) আবদুল হাই, ওসি (তদন্ত) মাসুদুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিভাষ চন্দ্র মানি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সাধারণ সম্পাদক বাবুল আখতার।

 

র‌্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা চিন্তহরণ দাশ, কৃষি কর্মকর্তা আলীনূর রহমান, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ নুরুল ইসলাম, ভারপ্রাপ্ত সিনিয়র মৎস্য কর্মকর্তা নির্মল চন্দ্র বণিক, যুব উন্নয়ন বিষয়ক কর্মকর্তা মাহবুব আলম সরকার, মহিলা বিষয়ক কর্মকর্তা পপি রানী তালুকদার, পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহ আলম তালুকদার, উপজেলা একাডেমিক সুপার ভাইজার ফজলুল হক, বিশ্বনাথ সদর ইউপির সাবেক চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউপির সাবেক চেয়ারম্যান আমির আলী, রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল আজিজ, বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী জাহান, উপজেলা জাতীয় পার্টির (জাপা) ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক শফিক উদ্দিন স্বপন, প্রচার সম্পাদক নিখিল পাল, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা যুবলীগের আহবায়ক মখদ্দুছ আলী, আলতাব হোসেন, সেচ্ছাসেবক লীগ নেতা রফিক মিয়া, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ প্রমুখ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!