শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে অগ্নিকাণ্ড II পুড়ে গেছে দিন মজুর হালিমের দুটি ঘর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৯ মার্চ, ২০১৬

7692আজিজুল হক নাসির:   মশা তাড়াতে জ্বালানো খড়ের বেনি থেকে আগুন লেগে পুড়ে গেছে দিন মজুর আ: হালিমের দুটি ঘর। অগ্নি কান্ডটি ঘটেছে চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের হারাজুরা গ্রামে।

 

দিন মজুর আ: হালিম জানান, গত ১৮ই মার্চ রাত ৮টার সময় গোয়ালঘরে জ্বালানো খড়ের বেনীর উপর কাপড় পড়ে তা থেকে আগুন লেগে মুহুর্তে পুড়ে যায় তার আবাস ঘরসহ শন বাঁশের তৈরী দুটি ঘরই।

 

এ সময় তার স্ত্রী ও তিন সন্তান ঘরে ছিলেন। আগুনে নগত ৭৫ হাজার টাকা, আসবাব পত্র, ধাঁন-চাল পুড়ে যায়। অগ্নি দগ্ধ হয়ে মরে যায় কয়েকটি হাঁস-মুরগী ও ছাগল।

 

গোয়াল ঘর থেকে গরু উদ্ধার করতে গিয়ে আগুনে ঝলসে আহত হয় আ: হালিমের স্ত্রী হাজেরা খাতুন (৪৫), পুত্র জুয়েল মিয়া (১৮), রুবেল মিয়া (১৫) ও কন্যা তাহমিনা খাতুন (১২)। সংবাদ শুনে সঙ্গে সঙ্গে স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু ঘটনাস্থলে ছুটে যান।

 

অগ্নি দগ্ধ পরিবারকে চাল-ডাল, বাজার-সদাই, জামা-কাপর ও নগদ অর্থ সহযোগীতা করেন এবং সরকারি অনুদান থেকেও সহযোগীতার আশ্বাস দেন। চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার পক্ষ থেকেও ঐ পরিবারকে আর্থিক সাহায্য করা হয়।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!