মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ পৌরসভায় মাসিক সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২০ মার্চ, ২০১৬

৮৫৭হবিগঞ্জ : সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির হবিগঞ্জ পৌরসভার জলাবদ্ধতা নিরসন, যানজট মুক্তকরণ, মশানিধন ও পৌর নাগরিকদের সুপেয় পানি সরবরাহ নিশ্চিত করতে পৌর কর্তৃপক্ষের প্রতি আহবান জানিয়েছেন।

তিনি রবিবার সকালে হবিগঞ্জ পৌরসভার কনফারেন্স রুমে পৌরসভার মাসিক সভায় উপদেষ্টা হিসাবে বক্তব্য প্রদানকালে এই আহবান জানান।

এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জ পৌরসভা একটি প্রাচীনতম সেবাধর্মী প্রতিষ্ঠান। এর ঐতিহ্য ও সুনাম অক্ষুন্ন রাখতে পৌর কর্তৃপক্ষকে সর্বাত্মক চেষ্টা করতে হবে। পৌর নাগরিকগণ যাতে স্বল্প সময়ে এবং স্বল্প খরচে ভাল সেবা পান সেদিকে সংশ্লিষ্ট সকলকে দৃষ্টি রাখতে হবে।

তিনি আরও বলেন, পৌরসভা কোন ব্যক্তি, দল বা গোষ্ঠীর প্রতিষ্ঠান নয়। এটি নাগরিকদের সেবার জন্য প্রতিষ্ঠিত। পৌর নাগরিকগণের যাতে দৈনন্দিন সেবা পেতে ভোগান্তি এবং দুর্ভোগ পোহাতে না হয় সেদিকেও সকলকে সজাগ থাকতে হবে।

আসছে বর্ষা মৌসুমে হবিগঞ্জ পৌরসভার দীর্ঘদিনের সমস্যা জলাবদ্ধতা দূরীকরণে এখন থেকেই কাজ করতে হবে। এ সময় ভারপ্রাপ্ত পৌর মেয়র এবং কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!