রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

উৎসব মুখর পরিবেশে নূরপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২১ মার্চ, ২০১৬

7এস এইচ টিটু: শায়েস্তাগঞ্জ থানাধীন নূরপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে সোমবার (২১ মার্চ) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে উৎসব মুখর পরিবেশে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত হয়েছে।

 

ভোট গ্রহনের দিন সরজমিনে হবিগঞ্জ সদর উপজেলার নূরপুর আদর্শ উচ্চ বিদ্যালয় ও ইসলামী একাডেমী হাইস্কুলে দেখা গেছে, অত্যন্ত সুন্দর পরিবেশে শৃংখলার মাধ্যমে তাদের ভোট কক্ষে শিক্ষার্থীরা লাইনে দাড়িয়ে তাদের ভোট দিচ্ছে। এক্ষেত্রে শিক্ষার্থীরাই প্রধান নির্বাচন কমিশনার, প্রিজাইডিং অফিসার ও পোলিং এজেন্টের দায়িত্ব যথাযথ ভাবে পালন করে চুড়ান্ত ফলাফল ঘোষনা করে।

 

নূরপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে নির্বাচিত ৮ জন প্রতিনিধিরা হল : আমজাদ হোসেন রিপু-৩৭৪ ভোট পেয়ে প্রথম হয়েছে, গোলাম রাব্বানী লিটু-২৯৫ ভোট, ফেরদুসী আর ইস্মা-২৭৮ ভোট, কলি আক্তার-২৫৬ ভোট,নুরুউদ্দিন -২৪০ ভোট, সানজানা খাতুন-২২৫ ভোট, সাইফুল ইসলাম সামি-২১৭ ভোট,তাজুল ইসলাম-১৭৭ ভোট।

536

 

আমজাদ হোসেন রিপু প্রথম হওয়াতে তার কাছে উদ্দেশ্য জানতে চাইলে তিনি জানান, পরিবেশ সংরক্ষণ (বিদ্যালয়, আঙ্গিনা, টয়লেট পরিষ্কার এবং বর্জ ব্যবস্থাপনা); গণতান্ত্রিক মূল্যবোধের প্রতি শ্রদ্ধাশীল হওয়া; পরমত সহিষ্ণুতা ও শ্রদ্ধাবোধ; শিক্ষাপ্রতিষ্ঠানে শিখন-শিখানো কার্যক্রমে শিক্ষকদের সহায়তা ও অভিভাবকের সম্পৃক্ততা; শতভাগ ছাত্র-ছাত্রীর ভর্তি ও ঝরেপড়া রোধে সহযোগিতা; প্রতিষ্ঠানের পরিবেশ উন্নয়ন কর্মকান্ডে শিক্ষার্থীদের অংশগ্রহণ নিশ্চিত করা এবং ক্রীড়া, সংস্কৃতি ও সহশিক্ষা কার্যক্রমে শিক্ষার্থীদের অংশগ্রহণ নিশ্চিত করাই স্টুডেন্টস কেবিনেট নির্বোচনের আমার উদ্দেশ্য।

উক্ত নির্বাচনে নূরপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে মোট ভোটার ১২৮৫ কেবিনেট গঠন করতে ৩০জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে।৮ জন প্রতিনিধি নির্বাচিত হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!