রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

উৎসব মুখর পরিবেশে মনতলা অপরুপা মাধ্যমিক বালিকা বিদ্যাতয়নে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২২ মার্চ, ২০১৬

২৬৯হামিদুর রহমান, মাধবপুর থেকে : মাধবপুর উপজেলার মনতলা অপরুপা মাধ্যমিক বালিকা বিদ্যায়তন ও আউলিয়াবাদ আরকে উচ্চ বিদ্যালয়ের স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন হযেছে উৎসবমুখর পরিবেশে।তৃণমূল পর্যায়ে শিক্ষার্থীদের মধ্যে ও গণতান্ত্রিক মূল্যবোধ জাগ্রত করতে এ নির্বাচনের ব্যবস্থা করা হয়।সোমবার সকালে সরেজমিনে মনতলা অপরুপা মাধ্যমিক বালিকা বিদ্যায়তনে গিয়ে দেখা যায়,রিটানিং কর্মকর্তা ও অপরুপা মাধ্যমিক বালিকা বিদ্যায়তনের প্রধান শিক্ষক মোশারফ আহম্মদ খান পলাশের পরিচালনায় সকাল ৯টা থেকে শুরু হয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন একটানা দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।নিবার্চন পর্যবেক্ষনে গিয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রাব্বানি মজুমদার ও বহরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলা উদ্দিন। অপরুপা মাধ্যমিক বালিকা বিদ্যায়তনে স্টুডেন্ট কেবিনেট নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন ১০ম শ্রেণীর ছাত্রী জেসমিন আক্তার এবং সহকারী নিবার্চন কমিশনার ছিলেন ৯ম শ্রেণীর ছাত্রী অনামিকা আক্তার ও ৮ম শ্রেণীর শান্তা রাণী দেব ।প্রিজাডিং অফিসারের দায়িত্ব পালন করেন ১০ম শ্রেণীর ছাত্রী মাশকুরা আক্তার,৯ম শ্রেণীর ছাত্রী তহুরা খাতুন ও ১০ম শ্রেণীর ছাত্রী হোসনা আক্তার। অপরুপা মাধ্যমিক বালিকা বিদ্যায়তনের স্টুডেন্ট কেবিনেট নিবার্চন-২০১৬ এ মোট ভোটার ৪০৪ জন এর মধ্যে ভোট প্রদান করেন ৩২৮ জন । মোট ২১ জন প্রার্থী নির্বাচনে প্রতিদন্ধিতা কওে ৫টি শ্রেণীর থেকে সর্বোচ্চ বেশি ভোট পেয়ে ৮ জন প্রতিনিধি নির্বাচিত হয় । সোমবার বিকাল বেলা অপরুপা মাধ্যমিক বালিকা বিদ্যায়তন প্রাঙ্গনে রিটানিং কর্মকর্তা ও প্রধান শিক্ষক মোশারফ আহম্মদ খান পলাশ স্টুডেন্ট নির্বাচনে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন।ফলাফলে ৭ম শ্রেণীর ছাত্রী স্বর্ণা নন্দী স্টুডেন্ট কেবিনেট নির্বাচনে সবোর্চ্চ ভোটে প্রধান প্রতিনিধি নির্বাচিত হয়। নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন ১০ম শ্রেণীর ছাত্রী মাহফুজা আক্তার,৯ম শ্রেণীর ছাত্রী মীর্জা সাবিয়াজামান,৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী আর্নিকা দেব,৭ম শ্রেণীর ছাত্রী দেব শ্রী দেব নাথ,৮ ম শ্রেণীর ছাত্রী অর্পিতা রাণী বিশ্বাস,৮ম শ্রেণীর ছাত্রী তানিয়া আক্তার ও নবম শ্রেণীর ছাত্রী বিনা আক্তার । এ নির্বাচনের লক্ষ্য ও উদ্দ্যেশ সম্পর্কে জানাতে গিয়ে অপরুপা মাধ্যমিক বালিকা বিদ্যায়তনের সহকারী প্রধান শিক্ষক মজিবুর রহমান বাহার জানন,শিক্ষাকাল থেকে অন্যেও মতামতের প্রতি শ্রদ্ধা প্রদর্শন,শিক্ষা প্রতিষ্ঠানের পরিবেশ উন্নয়ন,সামাজিক কর্মকান্ডে শিক্ষার্থীদের অংশগ্রহণ নিশ্চিত করা,শিক্ষা প্রতিষ্ঠানে শিখন শিখানো কার্য্যক্রমে শিক্ষকমন্ডলীকে সহায়তা করে গণতন্তের চর্চা এবং গণতান্ত্রিক মূল্যবোধের প্রতিশ্রদ্ধাশীল হয়ে বেড়ে উঠতে পারবে বলে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ২০১৬ ।

একই দিন আউলিয়াবাদ আর,কে উচ্চ বিদ্যালয়ের স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয় এতে ৮ম শ্রেণীর ছাত্র আরফাত রহমান সুমনসহ ৭জন নির্বাচিত হয়।এছাড়াও সুন্দাদিল রহমানিয়া দাখিল মাদ্রসাসহ উপজেলার সবকয়টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন হয়।নবনির্বাচিত প্রতিনিধিরা আশাবাদ ব্যক্ত কওে বলেন আমাদের ভূমিকা সামনের দিকে এগিয়ে যেতে এ নির্বাচন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!