শনিবার, ১১ মে ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সিলেটে ২৫দিন ধরে মাদরাসা ছাত্র নিখোঁজ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০১৬

3697মোঃ আবুল কাশেম,বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি : সিলেটে ২৫দিন ধরে মাদরাসা ছাত্র তৌফিক এলাহী মোসা (১৪) নিখোঁজ রয়েছে। সে সিলেটের বিশ্বনাথ উপজেলার আবক্রপুর গ্রামের হারিছ আলী ছেলে। নিখোঁজের ঘটনায় গত ৫ মার্চ সিলেট নগরীর শিবগঞ্জ জামিয়া হাফিজিয়া মাদরাসার সহকারি শিক্ষক আসরারুল হক বাদি হয়ে সিলেটের শাহপরান (রহঃ) থানা সাধারণ ডায়েরী করেন। যার নং ২২১।

 

সাধারণ ডায়েরী সূত্রে জানাযায়, আসরারুল হক জামিয়া হাফিজিয়া শিবগঞ্জ মাদরাসার সহকারি শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করে আসা অবস্থায় প্রায় ৭ মাস পূর্বে হারিছ আলী তার ছেলে তোফিক এলাহী মোসা কে মাদরাসায় ভর্তি করেন। কিছুদিন পূর্বে সে তার বাড়িতে গিয়ে তার ভাই ইদ্রিছ মিয়ার মোবাইল ফোন সঙ্গে নিয়ে মাদরাসায় আসে।

 

পরপবর্তীতে তার পিতা বাড়ি থেকে মাদরাসায় ফোন দিয়ে জানান যে তার ছেলে তৌফিক এলাহী মোসা বাড়ির কাউকে না জানিয়ে একটি মোবাইল ফোন নিয়ে গেছে। বিষয়টি মাদরাসার শিক্ষকদের জানাইলে ক্লাস শিক্ষক তার কাছ থেকে মোবাইল ফোনটি পেয়ে বাড়িতে ফোন দেন। মোবাইল ফোনটি নেওয়ার জন্য তার পিতা মাদরাসায় আসতেছেন শুনে সে তার পিতার ভয়ে গত ২৮ ফেব্রুয়ারী সকাল সাড়ে ৭টায় মাদরাসার টিফিন চলাকালিন সময়ে কাউকে কিছু না বলে বাহির হয়ে যায়। পরবর্তীতে টিফিনের সময় শেষ হওয়ায় এবং সে ক্লাসে ফিরে না আসায় ক্লাস শিক্ষক তার পিতাকে বিষয়টি অবহত করেন। পরবর্তীতে তার আতœীয়-স্বজনসহ সকলেই সম্ভাব্য সকল জায়গায় খোজাখুজি করে না পেলে তার পিতা হারিছ মিয়াসহ মাদরাসা শিক্ষকরা থানায় এসে সাধারণ ডায়েরী করেন। তবে কোনো সুহৃদয় ব্যক্তি মাদরাসার ছাত্র তৌফিক এলাহীর সন্ধান পেয়ে এই নাম্বার (০১৭১৫-২৩৭২৪৯ ০১৭১২২৭৩৮৮৫) যোগাযোগ করার জন্য তার পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!