শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে প্রেমিকের বাড়িতে অনশন II অবশেষে কীটনাশক পান করে আত্মহত্যা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০১৬

৩৬এম এ আই সজিব ॥ হবিগঞ্জের বানিয়াচং উপজেলার দোয়াতপুর গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করেও সফল হতে পারেনি মাহবুবা (২০) নামের এক প্রেমিকা। অবশেষে কীটনাশক পান করে তাকে আত্মহত্যার পথ বেঁেছ নিতে হয়েছে।

 

বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। মৃত মাহবুবার পরিবার সূত্রে জানা যায়, ৩ মাস আগে লাখাই উপজেলার হোসেনপুর গ্রামের নাদির হোসেনের কন্যা মাহবুবা আক্তারকে পার্শ্ববর্তী দোয়াতপুর গ্রামের জনৈক প্রবাসির সাথে বিয়ে দেয়া হয়।

 

 

বিয়ের পর তার স্বামীর বন্ধু রিপন মিয়ার সাথে মাহবুবার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দিনে দিনে তাদের মাঝে ঘনিষ্ঠতা বাড়তে থাকলে এক পর্যায়ে রিপন প্রেমিকা মাহবুবাকে দিয়ে তার প্রবাসী স্বামীকে তালাক প্রদানে প্রলুব্দ করে। সম্প্রতি রিপন মাহবুবাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়ে তার সাথে শারিরীক সম্পর্ক গড়ে তুলে কৌশলে সটকে পড়ে। গত মঙ্গলবার বিয়ের দাবিতে মাহবুবা রিপনের বাড়িতে গিয়ে অনশন শুরু করে।

 

 

কিন্তু রিপন বিয়ে করতে রাজি না হওয়ায় গতকাল বুধবার মাহবুবা রাগে, অপমানে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা চালায়। লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে রিপন আত্মগোপন করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!