শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ আদালত প্রাঙ্গণে দুই দল বিচার প্রার্থীর মাঝে সংঘর্ষ আহত ৫ ॥ তিন দাঙ্গাবাজকে আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০১৬

৩৫২এম এ আই সজিব ॥ হবিগঞ্জের আদালত প্রাঙ্গণে দুই দল বিচার প্রার্থীর মাঝে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে মহিলাসহ কমপক্ষে ১০ জন আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে তিন দাঙ্গাবাজকে আটক করেছে।

 

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত এ সংঘর্ষ চলে। সংঘর্ষ চলাকালে আদালতের ভেতর থাকা দোকানপাট ও প্রধান সড়ক বন্ধ হয়ে যায়। পুলিশ সুত্রে জানা যায়, মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের সমজদিপুর গ্রামের মস্তু মিয়ার পুত্র হাবিবুর রহমানের সাথে একই গ্রামের মৃত সতু মিয়ার পুত্র আব্দুল করিমের জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধ নিয়ে গ্রামে বেশ কয়েকবার সংঘর্ষের ঘটনা ঘটে এবং উভয়পক্ষে মামলা-পাল্টাপাল্টি মামলা চলে আসছে। হাবিবুর রহমানের মামলায় আব্দুল করিম ও তার ভাই সহিদুল ইসলামসহ বেশ কয়েকজন আসামী আদালতে হাজিরা দিতে আসে।

১৪৭৮

 

এ সময় জজকোর্ট প্রাঙ্গণে হাবিবুর রহমানসহ ১০/১২ জন লোক করিমের লোকজনের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এ সময় উভয়পক্ষে সংঘর্ষ হয়। কোর্ট পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এক পর্যায়ে উল্লেখিতরা ফৌজদারী কোর্টে এসেও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মহিলাসহ ১০ জন আহত হয়। এ সময় প্রধান সড়কের উভয়দিকে যান চলাচল বন্ধ হয়ে যায় এবং বেশ কয়েকটি যানবাহন ভাংচুর করা হয়। খবর পেয়ে সদর থানার এসআই পার্থ চক্রবর্তী, কেএম রাসেল, রকিবুলসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় আব্দুল করিম, তার ভাই সহিদুল ইসলাম নামে দুই দাঙ্গাবাজকে আটক করে পুলিশ। এ ছাড়া সংঘর্ষ থামাতে গিয়ে আব্দুল আহাদ তুষার নামের এক যুবক আটক হয়। তখন অন্য দাঙ্গাবাজরা পালিয়ে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!