সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সিলেট-ঢাকা মহাসড়ক শাহপুর এলাকায় মেক্সি সাথে সিএনজি সংঘর্ষে চাচা ও ভাতিজা নিহত॥ আহত ৫

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১২ জানুয়ারী, ২০১৫

9687সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, শায়েস্তাগঞ্জ থেকে ॥ সিলেট-ঢাকা মহাসড়কে মাধবপুর উপজেলার শাহপুর নামক স্থানে মেক্সির সাথে সিএনজির সংঘর্ষে চাচা-ভাতিজা সহ ২জন নিহত ও ৫জন আহত হয়েছে।গরুতর আহত সিএনজি চালক ও যাত্রীকে আশংকাজনক অবস্থায় মাধবপুর ̄^া ̄’ ̈ কমপ্লেক্স, হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল, বি-বাড়ীয়া হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এই দূর্ঘটনায় শত শত জনতা ঘটনাস্থলে ভীর জমান। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনার্জ এজাজ আহমেদ একদল পুলিশ নিয়ে ঘটনা ̄’লে ছুটে যান। জানা যায়, গতকাল রবিবার দুপুর ২টার দিকে হবিগঞ্জ থেকে ছেড়ে আসা মাধবপুরগামী মেক্সী হবিগঞ্জ-ছ-১১-০০৪৩ যাত্রী নিয়ে শাহপুর এলাকায় পৌছলে এর পেছনে হবিগঞ্জ থেকে ছেড়ে আসা ছাতিয়াইন বাজার গামী সিএনজি হবিগঞ্জ-থ-১১-৪৫১৯ বেপরোয়া ভাবে চালিয়ে মেক্সি পেছনে দিয়ে অভারটেক করতে গিয়ে মেক্সি পেছনে ধাক্কা লাগলে দুমড়ে মুচরে গিয়ে সামনের ২ জন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়।

অপর দিকে সিএনজিতে থাকা ৪জন যাত্রী ও চালক ̧রুতর আহত হয়েছে। এতে মেক্সি দাঁড়ানে অবস্থায় কিছু হয়নি। সিএনজি নিহত যাত্রী হলেন হবিগঞ্জের মাধবপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়নের শিমুলঘর গ্রামের মৃত মুক্তার হোসেন মোল্লার পুত্র-সাফি মোল্লা (৪৫) ও তার ভাতিজা একই গ্রামের মৃত-তালেব মোল্লা পুত্র মাসুক মোল্লা (৪০) এবং ̧রুতর আহতরা হলেন সিএনজি যাত্রী মধে ̈ একই উপজেলার শিমুলঘরগ্রামের তকদির মিয়া (৫০), তবারক মিয়া (৪৫), মান্নান মিয়া ৩৫), গাজী জিলানী (৪০) ও সিএনজি চালক শাহ আলম (২৫)। ঘটনার বিবরনে নিহত পারিবারিক কাদির মিয়া ষূত্রে জানাযায়, গতকাল রোববার হবিগঞ্জ আদালতে মামলা তারিখে হাজিরা দিয়ে বাড়িতে ফেরার পথে মেক্সি সাথে সিএনজি এ দুর্ঘটনাটি ঘটে। মেক্সি ও সিএনজি হাইওয়ে থানায় আটক রাখা হয়েছে। এব ̈াপারে থানায় মামলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!