সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে বিএনপির দলিয় চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়নপত্র সংগ্রহ শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০১৬

৮৬৯রাজীব দেব রায় রাজু,মাধবপুর(হবিগঞ্জ)থেকে : আসন্ন ইউপি নির্বাচন কে সামনে রেখে হবিগঞ্জের মাধবপুরে বিএনপি দলিয় চেয়ারম্যান প্রাথীরা  মনোনয়নপত্র সংগ্রহ শুরু করেছে। গত বুধবার সকাল থেকে মনোনয়পত্র বিক্রি শুরু হয়। বুধবার ও বৃহস্পতিবার ২ দিনে ১১ টি ইউনিয়নে ১২ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। বিএনপির অস্থায়ী কার্য্যালয় থেকে বৃহস্পতিবার ৯ জন মনোনয়নপত্র সংগ্রহ করেন ।তারা হলেন চৌমুহনী ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ, ফরিদুর রহমান , আনিছুল আব্দাল শাহ লিটন, বহরা ইউনিয়ন থেকে আবু আলম মোঃ শাহিন রিপন,আদাঐর ইউনিয়ন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান চেয়ারম্যান মীর খোরশেদ আলম ও মোঃ মাসুক মিয়া।

 

জগদিশপুর ইউনিয়ন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আরজু মিয়া মেম্বার, আজিজুর রহমান বাচ্চু । বুল্লা ইউনিয়ন পরিষদ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান চেয়ারম্যান সামসুল ইসলাম মামুন। নয়াপাড়া ইউনিয়ন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আদম খা। ছাতিয়াইন ইউনিয়ন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সাবেক চেয়ারম্যান মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদ। বাঘাসুরা ইউনিয়ন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন শহীদ মিয়া মেম্বার ।

 

তারা গত বুধবার ও বৃহস্পতিবার উপজেলা বিএনপির অস্থায়ী কার্য্যালয় থেকে  উপজেলা বিএনপির সভাপতি উমর আলী মাষ্টারের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।  এ সময় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি আব্দুল আজিজ, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সামসুল ইসলাম কামাল, পৌর বিএনপির সাধারন সম্পাদক আলাউদ্দিন আল রনি,উপজেলা যুবদলের সাধারন সম্পাদক কবীর আহাম্মেদ চৌধুরী। উপজেলা বিএনপির সভাপতি উমর আলী মাষ্টার জানান, শুক্রবার সারাদিন মনোয়নপত্র সংগ্রহ করা যাবে। আগামী ২৭/২৮ মার্চ মনোনয়নপত্র ফরম জমা দিতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!