সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে ২ মেম্বার প্রার্থীর মধ্যে সংঘর্ষে নারীসহ আহত ১৫

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০১৬

songgorsho1এম এ আই সজিব,হবিগঞ্জ থেকে : জেলার আজমিরীগঞ্জ উপজেলার ৩নং জলসুখা ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটারদের মধ্যে টাকা বিতরণকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর মধ্যে সংঘর্ষে নারীসহ ১৫ জন আহত হয়েছে। এ সময় সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে মুসলিম উদ্দিন নামে এক যুবককে আটক করে পুলিশ।  বুধবার রাত সাড়ে ১১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সেলিম মিয়া (৩২), মাফিয়া খাতুন (৩৫) ও আব্দুল ওয়াহাব মিয়াকে (৬৫) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।

 

পুলিশ জানায়, জলসুখা ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী জামায়াত নেতা মজিবুর রহমান উল্লেখিত সময়ে স্থানীয় বাজারে মিষ্টির প্যাকেটের ভেতরে করে ভোটারদের মধ্যে টাকা বিতরণ করছিল। এ সময় একই ওয়ার্ডের মেম্বার প্রার্থী ও বর্তমান মেম্বার মোশাহিদ মিয়ার লোকজন তাতে বাধা দেয়। পরে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে নারীসহ ১৫ জন আহত হয়।

 

খবর পেয়ে আজমিরীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

 

সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে এবং এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক জনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!