সোমবার, ০৬ মে ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জের ৫ ইউনিয়নে শান্তিপূর্ণ ভোটগ্রহণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০১৬

8674আবু হেনা, আজমিরীগঞ্জ (হবিগঞ্জ)থেকে : হবিগঞ্জের প্রত্যন্ত ভাটি অঞ্চল হিসেবে খ্যাত আজমিরীগঞ্জ উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

তবে দুপুরে কাকাইলছেও ইউনিয়নের হাজী আব্দুল হেকিম ভ্ইূয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বুথে অবৈধভাবে অবস্থান করায় আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী নূরুল হক ভূইয়ার ছেলে তোফায়েল আহমেদ ভূইয়াকে আটক করে পুলিশ। পরে তাকে ছেড়ে দেয়া হয়। এছাড়া সর্বত্রই শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ইউনিয়নগুলো হলো- আজমিরীগঞ্জ সদর, বদলপুর, জলসুখা, কাকাইলছেও ও শিবপাশা।

৫টি ইউনিয়নে ৪৭টি ভোট কেন্দ্রের সবগুলোই ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। নির্বাচনে ৫টি ইউনিয়নে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, খেলাফত মজলিস, জামায়াতে ইসলামী ও স্বতন্ত্র মিলিয়ে মোট ২৪ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে ৪টি ইউনিয়নে আওয়ামী লীগের ৬ জন ও ২টি ইউনিয়নে বিএনপি’র ২ জন বিদ্রোহী প্রার্থী রয়েছেন।

১৫টি সংরক্ষিত মহিলা আসনে ৫৭ জন ও ৪৫টি ওয়ার্ডে মেম্বার পদে ১৭৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। ৫টি ইউনিয়নে ভোটার সংখ্যা ৬৫ হাজার ৯৯১ জন। ভোট কক্ষ ১৬৮টি। সকাল থেকেই লাইন ধরেন ভোটাররা। এখানে নারী ভোটারদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!