মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে নির্বাচনে পরাজিত চেয়ারম্যান এর হামলায় ও বিজয়ী চেয়ারম্যান প্রার্থীর ৫ সমর্থক গুরুতর আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১ এপ্রিল, ২০১৬

14575এম এ আই সজিব ॥ আজমিরীগঞ্জ উপজেলার ৫নং শিবপাশা ইউনিয়নে নির্বাচনী বিরোধকে কেন্দ্র করে পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলায় বিজয়ী প্রার্থীর ৫ সমর্থক আহত হয়েছেন।

 

এসময় তাদের বাড়িতে হামলা ও ভাঙচুর চালানো হয়েছে। আহতদের জেলার সদর  আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৩ টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, শিবপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগ (বহিষ্কৃত) সহ-সভাপতি আলী আমজাদ তালুকদার বিপুল ভোটে নির্বাচিত হন। অপরদিকে, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তফছির মিয়া ভোট যুদ্ধে পরাজিত হন।

 

 

এ নিয়ে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে তফসির মিয়ার লোকজন আলী আমজাদ তালুকদারের সমর্থকদের ওপর হামলা ও বাড়িতে ভাঙচুর চালায়। এতে উপজেলা তরুণ লীগ সভাপতিসহ ৫ জন আহত হন। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা  পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

 

এ ব্যাপারে আজমিরীগঞ্জ থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহিদুর রহমান জানান, নির্বাচনী বিরোধকে কেন্দ্র করে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরবর্তী সংঘর্ষের ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!