রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট সদর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে কাউছার বাহারের আনুষ্ঠানিক ঘোষণা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২ এপ্রিল, ২০১৬

৮৭৬৫৪চুনারুঘাট প্রতিনিধি ॥ আসন্ন ইউপি নির্বাচনে চুনারুঘাট উপজেলার ৬নং সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থীতা ঘোষণা করলেন কাউছার আহমেদ বাহার।

 

শনিবার বিকাল ৫টায় সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে হাজারও জনতার উপস্থিতিতে তিনি এ প্রার্থীতা ঘোষণা করেন।

 

 

বিশিষ্ট মুরুব্বী মুকিত চৌধুরীর সভাপতিত্বে ও ফরিদ উদ্দিন মোল্লার সহ-সভাপতিত্বে এবং সুপ্রিমকোর্টের আইনজীবী মোস্তাক আহাম্মদের পরিচালনায় এতে বক্তব্য রাখেন গোলগাঁও গ্রামের নাজিম উদ্দিন, জিকুয়া গ্রামের আকবর হাজী, নুর মিয়া, হাসারগাঁও গ্রামের রাসেল, নুরমোহাম্মদপুর গ্রামের বাশদা মিয়া, সুন্দর আলী, মধ্য নরপতি গ্রামের আব্দুল আউয়াল মিয়া, জাজিউতা গ্রামের মন্তাজ উল্লা, হবিবপুরের মেহের উল্লা, রামশ্রী গ্রামের আঃ হামিদ, মুড়ারবন্দের সৈয়দ দুদা মিয়া, কাউছার বাহারের ছোট ভাই চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি কামরুল ইসলাম ও দৈনিক কালেরকন্ঠের সিনিয়র সহ-সম্পাদক আফসার আহমেদ, সাংবাদিক নুর উদ্দিন সুমন ও খন্দকার আলাউদ্দিন প্রমুখ।

 

 

উল্লেখ্য, কাউছার বাহার সদর ইউনিয়নের নরপতি গ্রামের কৃতি সন্তান, বিশিষ্ট মুরুব্বী ও সাবেক ভাইস চেয়ারম্যান মরহুম আলহাজ¦ হাবিব উল্লা বাহারের ছেলে।

 

দীর্ঘদিন ধরে ৬নং সদর ইউনিয়নের বিভিন্ন গ্রাম, পাড়া, মহল্লা, হাটবাজারে কাউছার বাহার গনসংযোগ চালিয়ে যাচ্ছেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!