মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২ এপ্রিল, ২০১৬

HOBIGANJ MAPখন্দকার আলাউদ্দিন, চুনারুঘাট থেকে ॥ চুনারুঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে ভূমি সেবা সপ্তাহ-২০১৬ উদযাপন করা হয়েছে। ভূমি ব্যবস্থাপনায় দক্ষতা বৃদ্ধি এবং গতিশীলতা আনয়নের জন্য সরকার প্রতি বছর এপ্রিল মাসের প্রথম সপ্তাহে ভূমি সেবা সপ্তাহ পালনের সিদ্ধান্ত নিয়েছে।

 

 

এ উপলক্ষে শনিবার সকাল ১১টায় চুনারুঘাট পৌর শহরের একটি র‌্যালী শেষে উপজেলা নির্বাহী অফিসারের সভা কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার আহমেদ জামিলার সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) তনময় ইসলামের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবু তাহের।

 

 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ¦ লুৎফুর রহমান মহালদার, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী শাফিয়া আক্তার, আনসার বিডিপি কর্মকর্তা তাহমিনা আক্তার, দলিল লিখক সমিতির সাধারণ সম্পাদক শাহিদুর রমান শাহিদসহ বিভাগীয় কর্মকর্তাবৃন্দ, উপজেলা ভূমি অফিস ও ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এতে স্বতস্ফূর্ত ও খোলামেলাভাবে ভূমি সংক্রান্ত বিভিন্ন জনদূর্ভোগ ও তা নিরসনের উপায় নিয়ে মতবিনিময় করা হয়।

 

 

উল্লেখ্য, ভূমি বিষয়ে সাধারণ মানুষের সচেতনতা বৃদ্ধি এবং সেবা প্রদানে নিয়োজিত সকলের মানসিকতায় ইতিবাচক পরিবর্তনের মাধ্যমেই কাংখিত সফলতা আসবে এবং ভূমি সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠান ক্রমান্বয়ে জনবান্ধব হয়ে উঠবে এ আশাবাদ সকলের বক্তব্যে উঠে আসে।

 

আজ থেকে ৭ এপ্রিল ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে র‍্যালি ও আলোচনা সভার মাধ্যমে ভূমি সেবা সপ্তাহের পরবর্তী কার্যক্রম সম্পন্ন হবে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!