মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দৈনিক প্রভাকর সম্পাদক নোমান চৌধুরী আর নেই

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০১৬

৪৫৬৩হবিগঞ্জ: দৈনিক আজাদের সাবেক স্টাফ রিপোর্টার ও দৈনিক প্রভাকর পত্রিকার সম্পাদক সাংবাদিক নোমান চৌধুরী আর নেই।

মঙ্গলবার (৫ এপ্রিল) দুপুর ১২টায় অসুস্থতাজনিক কারণে ৬৫ বছর বয়সে শহরের সিনেমা হল এলাকায় অবস্থিত হেলথ কেয়ার (প্রাইভেট) হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

প্রয়াত সাংবাদিক নোমান চৌধুরী দীর্ঘদিন দৈনিক আজাদের জ্যেষ্ঠ স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে হবিগঞ্জের সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে।

আজ বাদ আছর শহরের চান মিয়া মসজিদ প্রাঙ্গনে জানাজা শেষে গ্রামের বাড়ি সদর উপজেলার দরিয়াপুর গ্রামে পারিবারিক কবর স্থানে দাপন করা হবে ।

সাংবাদিক নোমান চৌধুরীর ভাতিজা দৈনিক সমকাল হবিগঞ্জ প্রতিনিধি শোয়েব চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

 

দৈনিক শায়েস্তাগঞ্জ পরিবারের শোক:

হবিগঞ্জের বিশিষ্ঠ সাংবাদিক নোমান চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে অনলাইন নিউজ পোর্টাল দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম পরিববার।

দৈনিক শায়েস্তাগঞ্জ এর সম্পাদক সাখাওয়াত হোসেন টিটু এক শোক বার্তায় মরহুমের আত্নার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে তিনি বলেন হবিগঞ্জের সাংবাদিককরা এমন একজনকে হারালো যার তুলনা হয় না। তিনি যেমন ছিলেন নিষ্টাবান তেমন ছিলেন সৎ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!